News71.com
 Bangladesh
 27 Feb 16, 02:00 AM
 890           
 0
 27 Feb 16, 02:00 AM

সীমানা নিয়ে মামলার জেরে ২২ বছর ইউপি নির্বাচন হয়না নোয়াখালি সদর ইউনিয়নে ।।

সীমানা নিয়ে মামলার জেরে ২২ বছর ইউপি নির্বাচন হয়না নোয়াখালি সদর ইউনিয়নে ।।

নোয়াখালী সংবাদাতা : নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন দীর্ঘ ২২ বছর বন্ধ । সীমানা সংক্রান্ত জটিলতার কারনে আদালতে মামলা থাকায় প্রায় ২ যুগ নির্বাচন হয়না ইউনিয়নটিতে । এলাকার উন্নয়নে ইউনিয়নটিতে নির্বাচনের দাবিতে সমাবেশ করেছেন এলাকার সাধারন ভোটাররা।

গতকাল শুক্রবার বিকেলে নোয়াখালী ইউপি চত্বরে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে সব রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেন।স্থানীয় বাসিন্দা বেলায়েত হোসেন বাবরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মো. নিজাম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কাশেম, ইউনিয়ন বিএনপির সভাপতি আশ্রাফ হোসেন আবু, অশ্বদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন বাবলু, অশ্বদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এস ইউ চৌধুরী নবাব প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ২২ বছর আগে ৬নং নোয়াখালী ইউপি নির্বাচন হয়েছে। কিন্তু এরপর থেকে সীমানা নিয়ে মামলা থাকায় আর নির্বাচন অনুষ্ঠিত হয়নি।বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহার করে নোয়াখালী ইউনিয়ন ও অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের জোরালো দাবি জানান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন