News71.com
 Bangladesh
 27 Feb 16, 09:26 AM
 779           
 0
 27 Feb 16, 09:26 AM

বাংলাদেশের পুলিশ গৌরবোজ্জ্বল ঐতিহ্যের অধিকারীঃ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

বাংলাদেশের পুলিশ গৌরবোজ্জ্বল ঐতিহ্যের অধিকারীঃ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

ঝালকাঠি সংবাদদাতা : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আমাদের দেশের পুলিশ বাহিনী গৌরবোজ্জ্বল ঐতিহ্যের অধিকারী। স্বাধীনতা যুদ্ধ থেকে আজ পর্যন্ত বাংলাদেশে সব বিপদে পুলিশ বাহিনী জীবনের ঝুঁকি নিয়ে দেশ রক্ষায় ঝাঁপিয়ে পরেছে। মুক্তিযুদ্ধের পর থেকে বাংলাদেশে আইন-শৃঙ্খলা রক্ষা থেকে শুরু করে বিভিন্ন সময় সাহসী ভূমিকা পালন করেছেন পুলিশ সদস্যরা।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু আরও বলেন, ২০১৪ সালের নির্বচন পরবর্তী সময়ে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধে পুলিশ মানুষের জান-মাল রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। শিল্প মন্ত্রী আমির হোসেন আমু গতকাল শনিবার বিকেলে ঝালকাঠি জেলায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঝালকাঠির পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র আফজাল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব প্রমুখ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন