News71.com
 Bangladesh
 28 Feb 16, 01:41 AM
 3217           
 0
 28 Feb 16, 01:41 AM

স্কুল ছাত্রীকে ব্লাক-মেইল করায় বাগেরহাটের চুলকাঠিতে ডাক্তার আটক।।

স্কুল ছাত্রীকে ব্লাক-মেইল করায় বাগেরহাটের চুলকাঠিতে ডাক্তার আটক।।

চুলকাঠি সংবাদদাতা : বাগেরহাট সদর উপজেলার চুলকাঠিতে এক স্কুল ছাত্রীকেব্লাক মেইল করায় এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। স্কুল ছাত্রীটির বাবা অভিযোগ করেছেন, তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ে ৯ম শ্রেনীতে পড়াশোনা করে। সদর উপজেলার রণজিতপুর গ্রামের অরবিন্দু দাশের বখাটে ছেলে প্রদীপ দাশ একটি আপত্তিকর ভিডিও দেখিয়ে মেয়েটির ভিডিও দাবি করে তাকে ব্লাক মেইল করার চেষ্টা করে আসছিল।

মেয়েটি তার কথা না মানায় উক্ত ছবি নিয়ে বিদ্যালয়ের শিক্ষকদের দেখায় এবং মেয়েটির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলে। এক পর্যায়ে এ অসম্মান হাত থেকে রক্ষা পেতে মেয়েটির পরিবার পুলিশের কাছে অভিযোগ করে। পুলিশ অভিযুক্ত প্রদীপ দাশকে আটক করে । খবর নিয়ে জানাগেছে পুলিশের হাতে ধৃত প্রদীপ দাশের বহুবিধ পরিচয় রয়েছে। সে একাধারে একজন ডাক্তার, সাংবাদিক, মানবাধিকারকর্মী বলে এলাকায় পরিচয় দিয়ে থাকে।

অপরদিকে আটককৃত প্রদীপ দাশ সাংবাদিকদের জানায়, স্থানীয় জনৈক আনিচ শেখের কাছ থেকে সে ভিডিওটি পেয়েছে। ভিকটিমের বাবা তাদের উপযুক্ত শাস্তির দাবি জানান। চুলকাঠি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই জাহাঙ্গীর জানান, এ ঘটনায় তাকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে। বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন