News71.com
 Bangladesh
 07 Apr 16, 09:18 AM
 907           
 0
 07 Apr 16, 09:18 AM

ডুমুরিয়ার নয় ইউপি চেয়ারম্যানের ধৃষ্টতা ।। ইন্ধনের অভিযোগের তীর প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্রের দিকে .....

ডুমুরিয়ার নয় ইউপি চেয়ারম্যানের ধৃষ্টতা ।। ইন্ধনের অভিযোগের তীর প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্রের দিকে .....

নিউজ ডেস্ক : জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক গাজী আব্দুল হাদীসহ ৪ নেতার বিরুদ্ধে মিথ্যাচার করায় তীব্র নিন্দা জানিয়েছেন সংক্ষুব্ধ নেতৃবৃন্দ। অল্পদিনে দলে যোগ দিয়ে ডুমুরিয়ার ৯ ইউপি চেয়ারম্যান আ’লীগের দুঃসময়ের পরীক্ষিত নেতাদের সম্মানহানী করে ও সাংগঠনিক ব্যবস্থার দাবিতে সংবাদ সম্মেলন করাকে চরম ধৃষ্টতা আখ্যায়িত করেছেন তারা। ডুমুরিয়া উপজেলা আ’লীগ সভাপতি, মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের হাত ধরে এরা রাতের আঁধারে দলটিতে যোগদান করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার দুপুরে খুলনা প্রেসক্লাবে প্রেসব্রিফিংয়ে দলের জেলা যুগ্ম-সম্পাদক গাজী আব্দুল হাদীসহ সংক্ষুব্ধ নেতৃবৃন্দ গত ৩ এপ্রিলের সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। প্রেসব্রিফিংয়ে জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক গাজী আব্দুল হাদী বলেন, গত ৩ এপ্রিল ডুমুরিয়া উপজেলার কয়েকটি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানরা সংবাদ সম্মেলনে দলের জেলা কমিটির সিনিয়র নেতাদের নামে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য পরিবেশন করেছেন। ওই সংবাদ সম্মেলনে আমাকেসহ তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য এড. রবীন্দ্রনাথ মন্ডল ও শোভারাণী হালদারের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে।

নেতৃবৃন্দ আরও বলেন তথাকথিত ওই সংবাদ সম্মেলনে ৪ রাজনীতিক সম্পর্কে ‘আ’লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা বিশ্বাসঘাতক, বেঈমান ও ‘৭১ এর পরাজিত শত্র“দের এজেন্ট আখ্যায়িত করা হয়ে হয়েছে।’ যা শুধু নিন্দনীয় নয়, দুঃখজনকও বটে। তিনি বলেন, যারা অন্য দল থেকে আ’লীগে এসেছেন। এরা বিএনপি-জামায়াত জোটের দুঃশাসনের যারা সঙ্গী ছিলেন। মোস্তফা কামাল খোকনের পিতা খান-এ-সবুরের একজন আদর্শের সৈনিক হিসেবে পরিচিত ছিলেন। তার পরিবারের একটি সদস্যও আ’লীগের রাজনীতির সাথে যুক্ত নন। বরং বিএনপিসহ অন্য দলের সাথে যুক্ত রয়েছেন। ১৯৯৬ সালে জাতীয় পার্টি থেকে আ’লীগে যোগদান করেন মোস্তফা কামাল খোকন।

এছাড়াও ৫নং আটলিয়া ইউনিয়নের চেয়ারম্যান স ম আব্দুল কাইয়ুমের পিতা ‘৭১ এ শান্তি কমিটির সদস্য ছিলেন। এলাকাবাসী যার বিরুদ্ধে কেন্দ্রীয় ও জেলা আ’লীগকে লিখিত অভিযোগ দিয়েছেন। আগে বিএনপি’র করতেন এখন আ’লীগের সাথে আছেন।

গুটুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা সরোয়ার চরমপন্থী প্রধান মৃণালের সেকেন্ড ইন কমান্ড হিসেবে ডুমুরিয়া এলাকায় পরিচিতি রয়েছে। যিনি অসংখ্য মামলার বোঝা নিয়ে দীর্ঘদিন জেলও খেটেছেন। গত বছর আ’লীগের প্রাথমিক সদস্য পেয়েছেন।

গাজী হুমায়ুন কবির বুলু ডুমুরিয়া উপজেলা যুবদলের সভাপতি ছিলেন। বিএনপি-জামায়াতের দুঃশাসনের সময় তার নির্যাতনের শিকার হয়েছেন এমন মানুষের সংখ্য কম নয়। বিগত ২০১৫ সালে তিনি আ’লীগের প্রাথমিক সদস্য হন।

রামপ্রসাদ জোয়াদ্দারও ২০১৫ সালে আ’লীগের প্রাথমিক সদস্য পদ পেয়েছেন। দুঃখজনক হলেও সত্য ডুমুরিয়া উপজেলা আ’লীগ সভাপতি, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের হাত ধরে এরা রাতের আঁধারে দলে যোগদান করেন বলে অভিযোগ করেন সাধারণ সম্পাদক নূর উদ্দিন আল মাসুদ। আ’লীগ একটি পরীক্ষিত রাজনৈতিক দল সেহেতু দলের ভাবমূর্তি নষ্ট করার দায়ে অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির জেলা যুগ্ম-সম্পাদক গাজী আব্দুল হাদী।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন