News71.com
 Bangladesh
 10 Apr 16, 10:02 AM
 540           
 0
 10 Apr 16, 10:02 AM

'বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে'।।

'বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে'।।

নিউজ ডেস্কঃ পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে ।

তিনি সেবার ব্রত নিয়ে সৎ ও যোগ্য নাগরিক হিসাবে গড়ে তোলার জন্য তরুণদের প্রতি আহবান জানান ।
আজ রোববার বিকেলে গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে ঐতিহাসিক ৭ মার্চ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিবস এবং জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এমপি ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক ড. মো. কামরুজ্জামান ও পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা ।

এছাড়া মন্ত্রী টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে ফুটবল টুর্ণামেন্ট ২০১৬ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । তিনি খেলা শেষে খেলয়াড়দের পুরস্কার তুলে দেন ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন