News71.com
 Bangladesh
 12 Apr 16, 01:25 AM
 538           
 0
 12 Apr 16, 01:25 AM

গাইবান্ধায় র‍্যাব পরিচয়দানকারী ২ ভুয়া সদস্যকে আটক করেছে পুলিশ ।।

গাইবান্ধায় র‍্যাব পরিচয়দানকারী ২ ভুয়া সদস্যকে আটক করেছে পুলিশ ।।

নিউজ ডেস্কঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় রুবেল মিয়া (৩১) ও রবিউল ইসলাম (২৯) নামে র‍্যাব সদস্য পরিচয়দানকারী দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয় । আজ সন্ধ্যা ৭টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর অঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা এলাকা থেকে তাদের আটক করা হয় ।

আটক রুবেল মিয়া বগুড়া জেলা সদরের বালুপাড়া গ্রামের দুদু প্রামাণিকের ছেলে ও রবিউল ইসলাম বগুড়ার শিবগঞ্জ উপজেলার কলপকোল গ্রামের বেলাল হোসেনের ছেলে ।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, সন্ধ্যায় গোবিন্দগঞ্জ শহরের চৌ-মাথা মোড়ে পুলিশ বিভিন্ন যানবাহনে তল্লাশি করছিল। এ সময় একটি মাইক্রোবাসে করে ৩/৪ জন যুবক গোবিন্দগঞ্জ শহর থেকে ঘোড়াঘাট যাচ্ছিলেন। পুলিশ মাইক্রোবাসটি তল্লাশি করতে চাইলে মাইক্রোবাসে থাকা যুবকরা নিজেদের র‌্যাব-১২ এর সদস্য বলে পরিচয় দেন । একপর্যায়ে তারা মাইক্রোবাস নিয়ে দ্রুত রওনা দেয়। বিষয়টি সন্দেহ হলে গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা এলাকা থেকে তাদের আটক করা হয়। তবে এরআগেই অন্য যুবকরা পালিয়ে যান ।

ওসি আরও বলেন, আটকদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন