News71.com
 Bangladesh
 12 Apr 16, 11:29 AM
 579           
 0
 12 Apr 16, 11:29 AM

জাবিতে ছাত্রদল নেতাকে পেটাল ছাত্রলীগ ।।

জাবিতে ছাত্রদল নেতাকে পেটাল ছাত্রলীগ ।।

নিউজ ডেস্কঃ জাহাঙ্গীরনগর লয়ে (জাবি) শাখা ছাত্রদলের এক নেতাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। গত কাল রাত সাড়ে নয়টা দিকে উপাচার্যের বাস ভবনের সামনে এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি ও বাংলা বিভাগে ৩৯তম ব্যাচের শিক্ষার্থী  ইব্রাহীম খলিল বিপ্লব পরীক্ষার নোট সংগ্রহ করতে আসলে শাখা ছাত্রলীগের উপ-মানব বিষয়ক সম্পাদক ফিরোজুর রহমান সবুজ, সহ-সম্পাদক মেহেদী হাসান রোমান ও কার্যকরী সদস্য ইবনে সউদ মিশুর নেতৃত্বে মো. উজ্জ্বল হোসেন, সাদ্দাম হোসেন, ইমরান, রোকন, আরিফ, জুবায়েরসহ ১৫-২০ জন ছাত্রলীগ নেতকর্মী তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে  সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক এনামুর রশিদ লিটু বলেন, তার শরীরের বিভিন্ন জায়গায় গুরতর জখম হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাভারের একটি বেসরকারী হাসপাতালে স্থানানন্তর করা হয়েছে।

এদিকে অভিযুক্তরা সবাই মওলানা ভাসানী হলের আবাসিক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদক মোর্শেদুর রহমান আকন্দের অনুসারী। এ বিষয়ে মোর্শেদুর রহমান আকন্দ বলেন, ক্যাম্পাসে নাশকতার করার জন্য সে তৎপরতা চালাচ্ছিল। তাই তা প্রতিহত করা হয়েছে।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, এখন থেকে যেখানেই ছাত্রলীগ নেতাকর্মী পাওয়া যাবে, সেখানেই গণধোলাই দেওয়া হবে। বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুত এর বিচার না করলে যেকোন অপ্রীতিকর ঘটনার দায়ভার প্রশাসনকেই নিতে হবে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তপন কুমার সাহা বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন