News71.com
 Bangladesh
 08 Sep 18, 12:49 PM
 1381           
 0
 08 Sep 18, 12:49 PM

শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করবে বাংলার জনগণ।।শিল্পমন্ত্রী আমু  

শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করবে বাংলার জনগণ।।শিল্পমন্ত্রী আমু   

নিউজ ডেস্কঃ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দেশে এখনো শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। নির্বাচনের আগেই এ রকম ষড়যন্ত্রের ধোঁয়া তোলা হয়। তবে আমার বিশ্বাস এ দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে আবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। আজ শনিবার দুপুরে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রযাত্রার পথকে বিএনপি বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। এমনকি ১৯ বার শেখ হাসিনার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে।
আমির হোসেন আমু বলেন, সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিগত দিনে এ দেশের মানুষ সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ দিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ পৃথিবীর বুকে আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত। এর আগে শনিবার সকাল ১০টায় হেলিকপ্টারযোগে সিলেটের ফেঞ্চুগঞ্জে অবতরণ করেন আমির হোসেন আমু। এরপর তিনি শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন