News71.com
 Bangladesh
 12 Oct 18, 05:31 PM
 179           
 0
 12 Oct 18, 05:31 PM

সিএনজি যাত্রীদের প্রাণ বাঁচাতে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি॥ আহত ২  

সিএনজি যাত্রীদের প্রাণ বাঁচাতে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি॥ আহত ২   

নিউজ ডেস্কঃ সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের প্রাণ বাঁচাতে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে পুলিশের একটি গাড়ি। এসময় বড় ধরনের বিপদ থেকে রক্ষা পান মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম। তবে এসময় আহত হয়েছেন ওই অটোরিকশার ২ যাত্রী। আজ শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার পুলিশ লাইনস সংলগ্ন এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি ।

সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহর থেকে বৃষ্টির মধ্যে রাশেদুল ইসলাম গাড়ি করে পুলিশ লাইন যাচ্ছিলেন। এসময় গোমড়া এলাকায় তার গাড়ি (ঢাকা মেট্রো: ১৪-১৯৪৫) পৌঁছালে হঠাৎ যাত্রীবাহী একটি অটোরিকশা ইউটার্ন করলে গাড়ি দু’টি মুখোমুখি হয়ে যায়। তাৎক্ষণিক পুলিশের গাড়িটি অটোরিকশাটিকে পাশ কাটাতে গেলে খাদে পড়ে যায়। এসময় ধাক্কা লাগলে অটোরিকশার দুই যাত্রী আহত হয়। তবে রাশেদুল ইসলাম ও তার গাড়িচালক অক্ষত রয়েছেন ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, বৃষ্টির মধ্যে হঠাৎ সামনে থেকে অটোরিকশাটি ইউটার্ন করে। তখন বাধ্য হয়ে পাশ কেটে যেতে গাড়িকে খাদে পড়ে যায়। তিনি আরও বলেন, এ ঘটনায় চালক পালিয়ে গেলেও অটোরিকশাটি আটক করা হয়েছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন