bangladesh
 14 Feb 19, 04:50 PM
 265             0

বাগেরহাটে দূর্বৃওদের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

বাগেরহাটে দূর্বৃওদের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

সাকিব হাসান জনিঃ বাগেরহাটের রামপাল উপজেলার উজলকুল ইউনিয়ন পরিষদের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খাজা মঈন উদ্দিন আকতার (৬২) দূর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার ভসরাপুর বাসষ্ট্যান্ডে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। তিনি সোনাতুনিয়া এলাকার সাবেক চেয়ারম্যান মরহুম আঃ সোবহান এর পুত্র।

স্থানীয় লোকজন জানায় খাজা মঈন উদ্দিন আকতার ভরসাপুর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে একটি দোকানে বসে ছিলেন। এসময় দূর্বৃত্তরা ওই দোকানে ঢুকে প্রথমে বোমা বিষ্ফোরণ ঘটালে লোকজন এদিক ওদিক ছুটাছুটি করে। এসময় দূর্বৃত্তরা তাকে গুলি করে মোটর সাইকেল যোগে পালিয়ে যায় বলে লোকজন জানায়। গুলির শব্দ শুনে আশে পাশের লোকজন ছুটে এসে তাকে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এরপর তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় লোকজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। এঘটনার পর ফয়লাহাট পুলিশ ক্যাম্পের আইসি ও রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান ঘটনাস্থানে আসেন।

এ ঘটনার পর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আইন শৃংঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উল্লেখ্য তিনি উজলকুড় ইউনিয়নে ৩ বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি স্ত্রী এক ছেলে ও দুই মেয়ের জনক। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। কেউ গ্রেপ্তারও হয়নি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')