News71.com
 Bangladesh
 17 Mar 19, 03:41 PM
 1218           
 0
 17 Mar 19, 03:41 PM

সুনামগঞ্জে বিষপানে বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা॥

সুনামগঞ্জে বিষপানে বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা॥

নিউজ ডেস্ক: সুনামগঞ্জে '৭১ সালের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মো. জলফে আলী (৮০) বিষপানে আত্মহত্যা করেছেন। আজ রোববার (১৭ মার্চ) বিকেলে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মোঃ জলফে আলী সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়ণতলা গ্রামের মৃত আমির আলী ছেলে। তিনি ১৯৭১ সালে রণাঙ্গনে সরাসরি মুক্তিযোদ্ধে অংশগ্রহণ করেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহণ করার জন্য নারায়ণতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন। এ সময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে চলে যান। পরে বাথরুমে গেলে অনেক চলে যাওয়ার পর তার আর কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি। পরে বাথরুমের দরজা ভিতর থেকে অনেক সময় বন্ধ থাকায় সন্দেহ জাগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মার্কেটের লোকজনের। এ সময় তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙে মাটিতে পড়ে থাকা অবস্থায় দেখতে পায় ওই বীর মুক্তিযোদ্ধার মরদেহ।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। মরদেহ উদ্ধারের সময় তার পাশে একটি কীটনাশকের বোতল পায় পুলিশ। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহিদউল্লাহ বলেন, আমরা মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে এখন পর্যন্ত মৃত্যুর সঠিক কোন কারণ জানা যায়নি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন