News71.com
 Bangladesh
 20 Mar 19, 05:41 AM
 122           
 0
 20 Mar 19, 05:41 AM

নাসিক মেয়র আইভীকে জিজ্ঞাসাবাদের দাবি জানালেন সাংসদ শামীম ওসমানের অনুগতরা॥  

নাসিক মেয়র আইভীকে জিজ্ঞাসাবাদের দাবি জানালেন সাংসদ শামীম ওসমানের অনুগতরা॥   

নিউজ ডেস্ক: সাংবাদিক দম্পতি সাগর-রুনি এবং তনু হত্যাকাণ্ডের বিষয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে জিজ্ঞাসাবাদের দাবিতে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন সাংসদ শামীম ওসমানের অনুগতরা। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছে ‘সচেতন নাগরিক সমাজ’–এর ব্যানারে এই স্মারকলিপি দেওয়া হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ শামীম ওসমানের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামিউল্লাহ, বর্তমান ডেপুটি কমান্ডার মো. নুরুল হুদা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।

ডিসি’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে দেয়া স্মারকলিপিতে বলা হয়েছে, ‘৬ মার্চ মেয়র আইভী জনসমক্ষে বলেছেন, নারায়ণগঞ্জে আজ পর্যন্ত যত খুন হয়েছে, সেসবই ওসমান পরিবারের দ্বারা হয়েছে। সাগর-রুনির ব্যাপারে আমরা অনেক কিছুই জানি। কুমিল্লার তনু হত্যার বিচার কেন হচ্ছে না, সেটাও জানি কারা জড়িত। সাগর-রুনি ও তনু হত্যাকাণ্ডের বিষয়ে মেয়র আইভী কী এমন জানেন, তাই তাঁকে জিজ্ঞাসাবাদের দাবি জানাচ্ছি। মেয়র আইভীর এই বক্তব্যে আমরা নারায়ণগঞ্জবাসী কোনো দায়দায়িত্ব নেব না।’

স্বারকলিপি গ্রহন করে জেলা প্রশাসক (ডিসি) রাব্বী মিয়া বলেন, স্মারকলিপি গ্রহণ করা হয়েছে। যথাযথ নিয়ম অনুসরণ করেই এটা প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হবে।তবে এ ব্যাপারে বক্তব্য জানতে মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান। প্রসঙ্গত, ত্বকী হত্যার বার্ষিকীতে ৬ মার্চ নারায়ণগঞ্জে শিশু সমাবেশে মেয়র আইভী বলেছিলেন, ‘অনেক চাঞ্চল্যকর মামলার বিচার হয়েছে, শুধু কয়েকটা বিচার ছাড়া। সাগর-রুনির ব্যাপারে আমরা অনেকেই জানি, অনেক কিছু জড়িত। তনু হত্যার বিচার কেন হচ্ছে না, সেটাও মানুষ বুঝতে পারে, কারা জড়িত।’ আর মেয়রের এই বক্তব্যকে পুজি করে মাঠে নেমেছে তার একই দলের রাজনৈতিক প্রতিপক্ষরা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন