News71.com
 Bangladesh
 21 May 16, 01:55 PM
 470           
 0
 21 May 16, 01:55 PM

শিক্ষক লাঞ্ছনার ঘটনায় সেলিম ওসমানকে গ্রেপ্তার ও সংসদ থেকে বহিষ্কারের দাবিতে জাবিতে সমাবেশ........

শিক্ষক লাঞ্ছনার ঘটনায় সেলিম ওসমানকে গ্রেপ্তার ও সংসদ থেকে বহিষ্কারের দাবিতে জাবিতে সমাবেশ........

জাবি প্রতিনিধি: নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার ঘটনায় সেলিম ওসমানকে গ্রেপ্তার ও সংসদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে মাদকবিরোধী জোট জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় শাখা। শনিবার সকালে জাবির জহির রায়হান মিলনায়তনের প্রধান ফটকে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এ দাবি জানানো হয়। শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে ও বিচারের দাবিতে মাদকবিরোধী জোট জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় শাখার ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংগঠনের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বলের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদকবিরোধী জোট জাবি শাখার সাধারণ সম্পাদক আসিফ ইকবাল , সহ-সভাপতি শামিন ইয়াসির শাফিন , যুগ্ম-সম্পাদক শেখ জোবায়ের হোসেন ও দেলোয়ার হোসেন প্রমুখ।

শিক্ষক লাঞ্ছনায় অভিযুক্তদের বিচারের দাবিতে মাদকবিরোধী জোট জাবি শাখা কর্তৃক আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের সাথে সংহতি প্রকাশ করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি রিজু মোল্লা ও সাধারণ সম্পাদক তানজিদ বসুনিয়া । বক্তারা বলেন, শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠবস করানোর ঘটনায় আমরা লজ্জিত। শিক্ষককে লাঞ্ছিত করার জন্য সেলিম ওসমানকে গ্রেপ্তার ও সংসদ থেকে তাঁকে অভিসংশন করতে হবে। সংসদ সদস্য হিসেবে থাকার নৈতিক অধিকার তিনি হারিয়েছেন । সংসদ থেকে সেলিম ওসমানকে অভিশংসন করার প্রক্রিয়া শুরু করার জন্য স্পিকার এবং জাতীয় পার্টি থেকে বহিষ্কারের আহ্বান জানান মাদকবিরোধী জোটের নেতাকর্মীরা ।

তারা বলেন রাজনীতির নামে নারায়ণগঞ্জের অপশাসন চালাচ্ছে সেলিম ওসমান। এসব ঘটনা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। বক্তারা আরও বলেন একটি চক্র দেশকে এবং শিক্ষা পরিবারকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে। সরকারকে অস্থিতিশীল করার জন্য ধর্মীয় অনুভূতির কথা বলে কারা এ দেশে নৈরাজ্য সৃষ্টির প্রচেষ্টা চালাচ্ছে সরকারকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। এ ঘটনা হচ্ছে একটা চক্রান্ত। লেবাস লাগানো হয়েছে ধর্মীয় অনুভূতির। সবশেষে শিক্ষক শ্যামল কান্তি ভক্তের লাঞ্ছনার প্রতিবাদে কান ধরে প্রতিবাদ জানান মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত সকলে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন