News71.com
 Bangladesh
 28 May 16, 08:48 PM
 388           
 0
 28 May 16, 08:48 PM

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৪৬ দিনের ছুটি ঘোষনা ।।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৪৬ দিনের ছুটি ঘোষনা ।।

নিউজ ডেস্কঃ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) গ্রীস্মকালীন, পবিত্র মাহে রমজান, শব-ই-ক্বদর ও ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামি ১ জুন থেকে ১৭ জুলাই পর্যন্ত ৪৬ দিন আবাসিক হল ও ক্লাস ছুটি ঘোষণা করেছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, পহেলা জুন থেকে ১১ জুন পর্যন্ত গ্রীস্মকালীন ছুটি উপলক্ষে ৪ জুন থেকে ১১ জুন পর্যন্ত সকল আবাসিক হল, একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। আর ১১ জুন থেকে ১৭ জুলাই পর্যন্ত পবিত্র মাহে রমজান, শব-ই-ক্বদর ও ঈদুল ফিতরের ছুটি উপলক্ষ্যে একাডেমিক ও কার্যক্রম ও আবাসিক হল বন্ধ থাকবে। তবে ১১ জুন থেকে ২রা জুলাই পর্যন্ত যথারীতি প্রশাসনিক কার্যক্রম চলবে। আবার ২ জুলাই থেকে ১৪ জুলাই ঈদুল ফিতর উপলক্ষ্যে সকল অফিস বন্ধ থাকবে।

এছাড়া, ১৫ জুলাই থেকে প্রশাসনিক সকল কার্যক্রম ও ১৭ জুলাই থেকে ক্লাস পরীক্ষাসহ যাবতীয় কার্যক্রম যথারীতি চলবে। আর পবিত্র রমজান মাসে সকাল ৯টা হতে দুপুর ২.৩০ মিনিট পর্যন্ত অফিসসমূহ চলবে। এ ব্যাপারে প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. ইকবাল হোসাইন জানান, আগামি ৪ জুন থেকে সকল আবাসিক হল বন্ধ থাকবে। আর ১৭ জুলাই সকাল ৯ টায় সকল আবাসিক হল খুলে দেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন