News71.com
 Bangladesh
 28 May 16, 10:19 PM
 476           
 0
 28 May 16, 10:19 PM

তথ্যমন্ত্রী ইনু ও শিরিন আখতারের নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটি জাসদের....

তথ্যমন্ত্রী ইনু ও শিরিন আখতারের নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটি জাসদের....

নিউজ ডেস্ক: হাসানুল হক ইনুকে সভাপতি এবং শিরীন আখতারকে সাধারণ সম্পাদক করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর তিন বছর মেয়াদি নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। দুদিনব্যাপী জাসদের জাতীয় কমিটির সভার পর আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১০৯ সদস্যের এই কমিটি গঠনের কথা জানানো হয়। নতুন কমিটির কার্যকরী কমিটির সভাপতি হয়েছেন রবিউল আলম। এ ছাড়া মীর হোসাইন আখতার, ইকবাল হোসেন খান, সাংসদ রেজাউল করিম তানসেন, আবদুল হাই তালুকদার, হাবিবুর রহমান শওকত, শাহ জিকরুল আহমেদ, কাজী রিয়াজ, আফরোজা হক, শফি উদ্দিন মোল্লা, সাংসদ লুত্ফা তাহের, শহীদুল ইসলাম ও ইন্দুনন্দন দত্ত কমিটির সহসভাপতি নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সাংসদ নাজমুল হক প্রধান, আফজাল হোসেন খান, লোকমান আহমেদ, নুরুল আখতার, আনোয়ারুল ইসলাম, নাদের চৌধুরী, ওবায়দুর রহমান, শওকত রায়হান, সাখাওয়াত হোসেন, সাখাওয়াত হোসেন, নাইমুল আহসান, রোকনুজ্জামান ও সাদিক হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আবদুল হাই মাহবুব, খালিদ হোসেন, আবদুল আলীম, মো. নুরন্নবী, মীর্জা মো. আনোয়ারুল হক, ইশরাজুর রহমান, গোলাম মারুফ, জাহাঙ্গীর আলম, করিম সিকদার, জসিমউদ্দিন,মঞ্জুর আহমেদ ও মাহবুবা আখতার সাংগঠনিক সম্পাদক হয়েছেন।

এ ছাড়া আইয়ূব আলী খান কোষাধ্যক্ষ, আবদুল্লাহিল কাইয়ূম দপ্তর, সাজ্জাদ হোসেন ও মনির হোসেন সহ-দপ্তর, জিয়াউল হক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, জুলফিকার মান্নান তথ্য ও গবেষণা সম্পাদক, ও মোহর আলী চৌধুরী জনসংযোগ সম্পাদক হয়েছেন।

জাসদের সাবেক সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, সাংসদ মইনউদ্দিন খান বাদল, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, মজিবুল হক, মুশতাক হোসেন ও আবুল কালাম আজাদকে কমিটির সদস্য পদে বহাল রাখা হয়েছে। অবশ্য শরীফ নুরুল আম্বিয়া ও সাংসদ মইনউদ্দিন খান বাদলের নেতৃত্বে জাসদের আলাদা একটি কমিটি হয়েছে। কয়েক দফায় আলোচনা হলেও জাসদের দুই অংশের ঐক্যের আর সম্ভাবনা এই মুহূর্তে নেই বলে জানিয়েছেন জাসদ নেতৃবৃন্দ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন