Bangladesh
 25 Oct 20, 12:00 AM
 51             0

বগুড়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে কোপাল নারী।।

বগুড়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে কোপাল নারী।।

নিউজ ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে জাহাঙ্গীর আলম (২৮) নামে এক যুবককে বটি দিয়ে কুপিয়েছে এক নারী। আহত যুবকও পাল্টা ওই নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহত দুইজনই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা গেছে, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের অলোয়া গ্রামের বাসিন্দা দুই সন্তানের জননী আহত গৃহবধূর (৩৫) সাথে তার স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরে বনিবনা না হওয়ায় সে অলোয়া গ্রামে নিজ বাড়িতে বসবাস শুরু করেন। গৃহবধূর সাথে একই গ্রামের বাসিন্দা মোহাম্মাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলমের পূর্ব পরিচয় ছিল।

পরিচয়ের সূত্র ধরে জাহাঙ্গীর মেয়েটির বাড়িতে যাতায়াত করেন। জাহাঙ্গীর আলমের সঙ্গে গৃহবধূর আর্থিক লেনদেনের সম্পর্ক গড়ে উঠে। এ অবস্থায় শুক্রবার রাত ৮টায় জাহাঙ্গীর আলম গৃহবধূর বাড়িতে যান। ঘরের ভেতর দুজনের কথাবার্তার একপর্যায়ে জাহাঙ্গীর আলমকে গৃহবধূ বটি দিয়ে কোপাতে থাকেন। এসময় গৃহবধূর উপরও পাল্টা আঘাত করে পালিয়ে যায় জাহাঙ্গীর। গৃহবধূর চিৎকার শুনে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে আহত জাহাঙ্গীর আলমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এসময় আহত গৃহবধূ জানায়, জাহাঙ্গীর আলম তাকে ধর্ষণের চেষ্টা চালালে সে বটি দিয়ে আঘাত করে আহত করে। এ ঘটনায় গৃহবধূর পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। বগুড়ার ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়েটির চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')