News71.com
 Bangladesh
 09 Jan 21, 10:01 AM
 733           
 0
 09 Jan 21, 10:01 AM

পছন্দের ছেলের সাথে বিয়ে না হওয়ায় অভিমানে আত্মহনন

পছন্দের ছেলের সাথে বিয়ে না হওয়ায় অভিমানে আত্মহনন

নিউজ ডেস্কঃ রাজশাহীর দুর্গাপুরে নিজের পছন্দ করা ছেলের সাথে বিয়ে না দেওয়ায় বিয়ের ৫ মাস পরে বাবা-মায়ের ওপর অভিমান করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক কলেজছাত্রী। ওই কলেজছাত্রীর নাম প্রিয়া আক্তার (১৭)। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাজুখলসী গ্রামে। সে ওই গ্রামের আনা মিয়ার কন্যা।

স্থানীয়রা জানান, গত ৫ মাস আগে প্রতিবেশী এক ছেলের সাথে বিয়ে হয় প্রিয়া আক্তারের। কিন্তু এই বিয়েতে মত ছিল না প্রিয়ার। তার প্রেমের সম্পর্ক চলছিল অন্য এক ছেলের সাথে। বিষয়টি বুঝতে পেরে প্রিয়ার বাবা-মা তড়িঘড়ি করে প্রিয়ার ইচ্ছার বিরুদ্ধে জোরকরে বিয়ে দেন। কিন্তু জোর করে বিয়ে দিয়ে দিলেও স্বামীকে পছন্দ না হওয়ায় বেশিরভাগ সময় বাবার বাড়িতেই থাকতো প্রিয়া।

এই সুযোগে প্রিয়ার স্বামীও স্ত্রীর সাথে শ্বশুর বাড়িতেই থাকতো। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো প্রিয়ার। শুক্রবার দুপুরেও ঝগড়া লাগে মায়ের সাথে। সন্ধ্যায় বাবার বাড়ির দোতালায় সিলিং ফ্যানের সাথে নিজ শয়ন কক্ষে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে প্রিয়া। বাড়ির লোকজন প্রিয়ার কোনো সাড়াশব্দ না পেয়ে তার শয়ন কক্ষের জানালায় উঁকি দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন