News71.com
 Bangladesh
 22 Jan 21, 08:11 PM
 610           
 0
 22 Jan 21, 08:11 PM

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাদক উদ্ধার অভিযানে বন্দুকযুদ্ধে নিহত একজন।।

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাদক উদ্ধার অভিযানে বন্দুকযুদ্ধে নিহত একজন।।

নিউজ ডেস্কঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাদক উদ্ধার অভিযানে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ একজন নিহত হয়েছেন। এসময় একটি অস্ত্রসহ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি। শুক্রবার (২২ জানুয়ারি) ৩৪ বিজিবি ব্যাটালিয়নের বাইশফাঁড়ির বিওপি’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে।

বিজিবি’র পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (২২ জানুয়ারি) বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) বাইশফাঁড়ি বিওপি’র সদস্যরা সীমান্ত পিলার-৩৬/২এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে এবং বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩ নম্বর ঘুমঘুম ইউনিয়নের দক্ষিণ বাইশফাঁড়ি নতুন ব্রীজের রাস্তার ঢালুতে অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে রাত আনুমানিক ৩টা ৪৫ মিনিটে ৮-১০ জনের একটি দল পাহাড়ি এলাকা দিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করা হয়।

এতে তারা দুইভাগে বিভক্ত হয়ে তাদের হাতে থাকা অস্ত্র-সস্ত্র দিয়ে টহলদলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। এ সময় টহল দল তাদের জান-মাল রক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অজ্ঞাতনামা ইয়াবা ব্যবসায়ীরা পাহাড়ি জঙ্গলের মধ্য দিয়ে মিয়ানমারের ভেতরে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল ঘটনাস্থলে উপস্থিত হলে আব্দুর রহিম (২৫) নামে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে এবং সেখানে পড়ে থাকা ইয়াবা ও দেশীয় তৈরি দুইনলা বন্দুক উদ্ধার করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন