News71.com
 Bangladesh
 17 Mar 18, 11:13 AM
 1335           
 0
 17 Mar 18, 11:13 AM

ফেনীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত।।

ফেনীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত।।

 

নিউজ ডেস্কঃ ফেনীর ফুলগাজীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এমরান হাসান সাইফুল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তাকে ডাকাতি মামলার আসামি বলে দাবি করছে পুলিশ। আজ শনিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়,ঘটনার আগের দিন গতকাল শুক্রবার রাতে উপজেলার জিএমহাটে পুলিশের ওপর হামলাকারী এমরান হোসেন সাইফুল (২৮) আজ শনিবার সকালে বন্দুকযুদ্ধে নিহত হন। এ সময় জিএমহাট ব্রিকস্ফিল্ডে চাঁদা দাবিকারী সাইফুলের সহযোগী সোহেল (১৯) ও ইউনুস (২০) গুলিবিদ্ধ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এলজি, ২টি কার্তুজ, ৬টি ছোরা ও ৪টি রাম দা উদ্ধার করেছে। আগের দিনের সংঘর্ষে আট পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত সাইফুল ছাগলনাইয়া উপজেলার পাঠাননগরের কাছারীবাজার গ্রামের মো. কাজী হানিফের ছেলে।

পুলিশের দাবি, সাইফুল ও তার সঙ্গীরা দীর্ঘদিন ধরে জিএমহাট ব্রিকস্ফিল্ডে চাঁদা দাবি করে আসছিল। এ অভিযোগের প্রেক্ষিতে ফুলগাজী থানা পুলিশ গতকাল শুক্রবার রাতে ঘটনাস্থলে গেলে সাইফুলের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা করে ৮ পুলিশ সদস্যকে আহত করে। আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই মোশারফ হোসেন, এসআই রাশেদুল কবির, এসআই আইয়ুব খান, এএসআই শফিকুর রহমান, কনস্টেবল প্রদীপ কুমার চাকমা, ফারুক মিয়া, আবুল কাশেম, চন্দ্রিকা ত্রিপুরা। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবীর জানান,অপরাধীদের গ্রেপ্তারের জন্য ফুলগাজী থানা পুলিশ জিএমহাট ব্রিকস ফিল্ড এলাকায় আজ শনিবার সকালে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। সে সময় বন্দুকযুদ্ধে সাইফুল, সোহেল ও ইউনুস গুলিবিদ্ধ হয়। পরে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল মারা যায়। নিহতের লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা আছে বলে জানান ওসি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন