bangladesh
 16 Dec 18, 06:00 AM
 51             0

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু॥চিকিৎসকসহ আটক ৩  

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু॥চিকিৎসকসহ আটক ৩   

নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর শহরের আধুনিক হাসপাতাল প্রাইভেট লিমিটেডে ভুল চিকিৎসায় মোহাম্মদ সেকান্দার নামের এক সরকারি কর্মচারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। রোগীর মৃত্যুর খবরে হাসপাতালটি ভাঙচুর করেছেন নিহতের স্বজনরা। গতকাল শনিবার (১৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে, এ ঘটনায় হাসপাতালটির একজন চিকিৎসকসহ ৩জনকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে এসব তথ্য জানা গেছে ।

নিহত সেকান্দার লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার অফিস সহায়ক ও আবিরনগর গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, রোগীর মৃত্যুর ঘটনায় ওই হাসপাতালের ডাক্তার জুয়েল মাহমুদকে আটক করা হয়েছে। এছাড়া নার্স পাভিন আক্তার ও স্টাফ ওজিউল্লাহকেও আটক করা হয়েছে ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে বুকে ব্যাথা অনুভব হলে, সরকারি কর্মচারী সেকান্দারকে শহরের আধুনিক হাসপাতালে নিয়ে আসেন। এসময় হাসপাতালে কোনও চিকিৎসক ছিল না। একপর্যায়ে রোগীর অবস্থা খারাপ দেখে হাসপাতালের স্টাফরা তার হাতে কয়েকটি ইনজেকশন পুশ করেন। মুহূর্তেই ছটফট করে মারা যান ওই রোগী। এসময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাঙচুর করেন। পরে পুলিশ ও প্রশাসনিক কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির জানান, সরকারি কর্মচারী মারা যাওয়ার ঘটনায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আইনের ব্যত্যয় ঘটেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')