News71.com
 Bangladesh
 14 Aug 17, 12:02 PM
 1053           
 0
 14 Aug 17, 12:02 PM

উচ্চ আদালতের রায় নিয়ে বিএনপির সব আশা নিরাশায় পরিণত হবে : শেখ সেলিম

উচ্চ আদালতের রায় নিয়ে বিএনপির সব আশা নিরাশায় পরিণত হবে : শেখ সেলিম

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, প্রধান বিচারপতি ষোড়শ সংশোধনী বাতিল করে একটি রায় দিয়েছেন। বিএনপি এটা নিয়ে রাজনীতি শুধু করেছে। প্রধান বিচারপতি বাতিলের রায় দিলেই তো বাতিল হয়ে গেলো না। এটা বাতিল করার ক্ষমতা এক মাত্র সংসদের রয়েছে। সংসদের দুই-তৃতীয়াংশ সদস্য যদি বাতিলের পক্ষে ভোট দেন, তাহলেই শুধু ষোড়শ সংশোধনী বাতিল হবে। তাই এটা নিয়ে বিএনপি যতো আশাই থাকুক না কেন, তাদের সব আশাই নিরাশায় পরিণত হবে।

শেখ সেলিম গতকাল রবিবার সন্ধ্যায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া উচ্চ বিদ্যালয় মাঠে সাতপাড়-হাতিয়াড়া-রামদিয়া সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, এখনও ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু তাদের ষড়যন্ত্র আর কোন দিনই বাংলার মাটিতে বাস্তবায়ন হবে না। সব ষড়যন্ত্র কঠোর হস্তে দমন করা হবে।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সমিরণ রায়, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, হাতিয়াড়া ইউপি চেয়ারম্যান দেব দুলাল বিশ্বাস বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় থেকে রামদিয়া পর্যন্ত ১৫.৮ কিলোমিটার সড়ক নির্মাণে প্রায় ৬৩ কোটি টাকা ব্যয়ে করেছে গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ। ১৮ ফুট প্রস্থের এ সড়কটি নির্মাণের ফলে এ কাশিয়ানী উপজেলার ১৩টি গ্রামের প্রায় দুই লক্ষাধিক মানুষ উপকৃত হবেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন