News71.com
 Bangladesh
 25 Aug 17, 04:18 AM
 984           
 0
 25 Aug 17, 04:18 AM

ধারাবাহিক উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দিন ।। স্থানীয় সরকারমন্ত্রী  

ধারাবাহিক উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দিন ।। স্থানীয় সরকারমন্ত্রী   

নিউজ ডেস্কঃ ফরিদপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে দেশের সামগ্রিক উন্নয়নের স্বার্থে আরও একবার নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। আজ শুক্রবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের আফজাল মন্ডলের হাট এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান। স্থানীয় সরকার মন্ত্রী বলেন,আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য উন্নয়নের রাজনীতি করেন। এই জন্যই তাকে আবারও ক্ষমতায় আনা।

তিনি আরও বলেন,বন্যায় যারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত তারা এখন কোনো এনজিওর ঋণের টাকা কিস্তিতে দেবেন না। দুর্যোগ কাটিয়ে যখন সামর্থ হবে। তখন কিস্তির টাকা পরিশোধ করবেন। মন্ত্রী বলেন,বন্যা প্রাকৃতিক দুর্যোগ। এ দুর্যোগ মোকাবিলায় সরকার আপনার সাথে আছে। আওয়ামী লীগের নেতাকর্মীরাও আপনাদের পাশে থেকে কাজ করছে। কোনো ভয় নেই। আমরা আপনাদের পাশে রয়েছি। কাউকে অনাহারে রাখবে না শেখ হাসিনা সরকার।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চরমাধবদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তুহিনের রহমান মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া,পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা,সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর প্রমুখ। উল্লেখ,চরমাধবদিয়া ইউনিয়নের বন্যার্ত দুই হাজার ৩৯৫ জনকে ১০ কেজি করে চাল দেওয়া হয়। এ ছাড়া ২০ জনকে নগদ ৫০০ টাকা সহায়তা দেওয়া হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন