News71.com
 Bangladesh
 28 Aug 17, 09:50 AM
 1025           
 0
 28 Aug 17, 09:50 AM

সাভারে খেলনা পিস্তল-ওয়াকিটকিসহ দুই ভুয়া পুলিশ আটক।।  

সাভারে খেলনা পিস্তল-ওয়াকিটকিসহ দুই ভুয়া পুলিশ আটক।।   

নিউজ ডেস্কঃ পিস্তল,ওয়াকিটকি ও হ্যান্ডকাপের মতো সরঞ্জাম নিয়ে কখনও মোটরসাইকেল আবার কখনও প্রাইভেট কারযোগে ওরা ঘুরে বেড়ায় সাভার-আশুলিয়া-ধামরাইসহ বিভিন্ন এলাকায়। মওকা বুঝে এরাই কখনও বনে যান গোয়েন্দা পুলিশ,কখনও ম্যাজিস্ট্রেট, আবার কখনও সাংবাদিক। সাধারণ মানুষকে ভয়-ভীতি দেখিয়ে আদায় করেন মোটা অংকের টাকা অথবা মূল্যবান সামগ্রী। এমনই দুই ব্যক্তিকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। একটি খেলনা পিস্তল,ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ আজ সোমবার দুপুরে তাদেরকে আটক করা হয় আমিনবাজার এলাকা থেকে।

ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি এ এফ এম সায়েদ জানান,সকালে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক ঢাকা থেকে সাভারে দিকে যাচ্ছিল। তারা সাভারের আমিনবাজার এলাকায় পৌঁছালে মামুন খান (৩২) ও তুষার মিয়া (২৮) নামের দুই ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওই দুই যুবকের গতিরোধ করে। তাদের কাছে ইয়াবা রয়েছে অভিযোগ এনে শরীর তল্লাশি করার পর ওই দুই প্রতারক তাদের মোটরসাইকেল তল্লাশি করার কথা বলে সেটি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করে।

এ সময় ওই দুই যুবক বাধা দিলে তাদেরকে বেদম প্রহার করা হয়। তাদের চিৎকার শুনে আমিনবাজার এলাকায় টহলতর ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের একটি দল ওই দুই ব্যক্তির (প্রতারক) পরিচয় জানতে চাইলে তারা নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। তখন তাদের দুইজনকে আটক করে শরীর তল্লাশি চালিয়ে একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি ও হ্যান্ডকাপ জব্দ করা হয়। এ ছাড়া ছিনতাইয়ের চেষ্টা চালানো মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন