News71.com
 Bangladesh
 04 Sep 17, 07:04 AM
 994           
 0
 04 Sep 17, 07:04 AM

শরীয়তপুরে নদীতে গোসল করতে গিয়ে বাবার মৃত্যু, ছেলে নিখোঁজ।।

শরীয়তপুরে নদীতে গোসল করতে গিয়ে বাবার মৃত্যু, ছেলে নিখোঁজ।।

নিউজ ডেস্কঃ কীর্তিনাশা নদীতে গোসল করতে নেমে স্রোতে ভেসে গিয়ে আনিছ সিকদার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে তার ১০ বছর বয়সি শিশু পুত্র আকাশ সিকদার। আজ সোমবার দুপুরে শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর গ্রামে এই মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে। মৃত আনিছ সিকদারের বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার চাখার গ্রামে। জাজিরা থানা ও স্থানীয় সূত্র জানায়,শরীয়তপুরের জাজিরার জয়নগর গ্রামের মোতালেব ফকিরের জামাতা আনিছ সিকদার ঢাকার একটি পোশাক কারখানার বিদ্যুতের মিস্ত্রী। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ঢাকার সিপাহীবাগ এলাকায় থাকতেন। গতকাল রবিবার ছোট ছেলে খিলগাঁ এলাকার একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী আকাশ সিকদারকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন।

আজ সোমবার দুপুরে ছেলেকে নিয়ে বাড়ির পাশে কীর্তিনাশা নদীতে গোসল করতে যান। ছেলে আকাশ নদীর স্রোতে পরে গেলে তাকে উদ্ধারের জন্য এগিয়ে যায় আনিছ। ছেলেসহ তিনি স্রোতের তোরে পানিতে তলিয়ে যান। খবর পেয়ে আত্মীয় স্বজনরা ছুটে এসে আনিছকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করেন। শিশু আকাশকে এখনো খুঁজে পাওয়া যায়নি। আনিছ সিকদারের স্ত্রী আসমা বেগম বলেন,আমাদের এক সঙ্গে আজ সোমবার বাবার বাড়িতে বেড়াতে আসার কথা ছিল। ছোট ছেলে আগে আসার বায়না ধরলে তার বাবা তাকে নিয়ে একদিন আগেই চলে আসে। বড় ছেলেকে নিয়ে আমি সকালে ঢাকা থেকে রওনা হই। মাওয়া ঘাটে এসে দুর্ঘটনার কথা শুনতে পাই। আল্লাহ কেন আমার এমন সর্বনাশ করলেন। আমি এখন কি নিয়ে বাঁচব?

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন,নদীতে গোসল করতে গিয়ে বাবা তার ছেলেকে সাঁতার শেখাচ্ছিলেন। হঠাৎ ছেলেটি নদীর গভীরে ডুবে যায়। বাবা তাকে উদ্ধারের চেষ্টা করলে স্রোতে দু'জনই পানিতে তলিয়ে যায়। বাবার মরদেহ খুঁজে পেলেও শিশুটিকে এখনো পাওয়া যায়নি। শিশুকে খোঁজা হচ্ছে। ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয় লোকজন নদীতে শিশুকে খুঁজছে। শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর মুন্সীকান্দী এলাকার কীর্তিনাশা নদী থেকে অজ্ঞাত পরিচয় একজনের লাশ উদ্ধার করেছে শরীয়তপুর পালং মডেল থানা পুলিশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন