News71.com
 Bangladesh
 15 Sep 17, 07:19 AM
 1034           
 0
 15 Sep 17, 07:19 AM

সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ছাত্রলীগ নেতা অহরণের আড়াই ঘন্টা পর উদ্ধার।।  

সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ছাত্রলীগ নেতা অহরণের আড়াই ঘন্টা পর উদ্ধার।।   

নিউজ ডেস্কঃ সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সাকিবকে (২৫) ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার আড়াই ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। সে সাকিব সিদ্ধিরগঞ্জের রসূলবাগ এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। আজ শুক্রবার সকাল ১০ টায় সিদ্ধিরগঞ্জের রসূলবাগ বটতলা এলাকা থেকে তাকে অহরণ হওয়ার করার পর বেলা সাড়ে ১২টায় রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। অপহৃত জাহাঙ্গীর আলমজগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছিল।

অপহরণের সময় তার সঙ্গে থাকা বন্ধু হাবিবুর রহমান বলেন,সকালে সাকিব বটতলায় আমার বাসায় আসে। সেখান থেকে সকাল ১০ টায় দুইজনে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান হজ্ব পালন করে দেশে ফেরায় ওনার সঙ্গে দেখা করতে আমরা যাচ্ছিলাম। আমরা বটতলা এলাকায় পৌছার পর রাস্তায় কালো মাইক্রোবাসে করে দুইজন লোক এসে ডিবি পুলিশ পরিচয়ে সাকিবকে তুলে নিয়ে যায়। এসময় আমি বাধা দিতে গেলে আমাকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে যায় অপহরণকারীরা। পরে সিদ্ধিরগঞ্জ থানায় এ বিষয়ে মৌখিক অভিযোগ দেই।

তিনি আরও বলেন,বেলা সাড়ে ১২টায় রূপগঞ্জের এক চা বিক্রেতা সাকিবের বড় ভাই আলী আকবর মিন্টুর মোবাইলে কল দিয়ে জানান সাকিবকে কে বা করা রূপগঞ্জের রূপসী এলাকায় ফেলে রেখে গেছে। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বলেন,প্রথমিক তদন্তে মনে হচ্ছে,প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে এ ঘটনাটি ঘটেছে। তাকে রূপগঞ্জে পাওয়া গেছে। তদন্তের পর বিস্তারিত ঘটনাটি জানা যাবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন