News71.com
 Bangladesh
 29 Apr 18, 08:30 AM
 1025           
 0
 29 Apr 18, 08:30 AM

গলাবাজীর আন্দোলনের দিন শেষ।। যুবলীগ চেয়ারম্যান  

গলাবাজীর আন্দোলনের দিন শেষ।। যুবলীগ চেয়ারম্যান   

নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন,শুধুমাত্র গলাবাজী করে শ্লোগান দিয়ে সংগঠন চলে না,শুধু মাত্র আন্দোলন করে সংগঠন চলে না। গলাবাজীর আন্দোলনের দিন শেষ। এখন মেধাভিত্তিক, কৌশল ভিত্তিক আন্দোলন প্রণয়ন করতে হবে। তিনি আজ রবিবার গাজীপুর সিটির তেলিপাড়া এলাকার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো. জাহাঙ্গীর আলমের সমর্থনে প্রচার কার্যক্রম পরিচালনা করার লক্ষ্যে গঠিত কেন্দ্র কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন।

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে ওই সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, মজিবুর রহমান চৌধুরী, মো: আতাউর রহমান, মো: আমজাদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদী, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এস এম আলতাব হোসেন ও যুগ্ম আহবায়ক সেলিম আজাদসহ স্থানীয় বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরো বলেন,যুবলীগের শ্লোগান একটিই সে-টা হল শেখ হাসিনা। আমার নেতা আমার বিবেক। বিবেক যা বলবে আমি তাই করি। আমার বিবেক বলছে শেখ হাসিনাই নেতা। যুবলীগ তোশামদ,খোশামদকারীর দল নয়। আওয়ামী যুবলীগ,যুবকদের একটি সংগঠণ। যুব মেধা লালন,ধারণ ও বিকাশই হল যুবলীগের অন্যতম লক্ষ্য। যাতে আমরা মেধাভিত্তিক,যুক্তিবাদি বিজ্ঞান মনস্ক যুব সমাজ গড়তে পারি সেই লক্ষ্যেই আমাদের কাজ। যুবক তিনি,যিনি সৃষ্টিশীল। মানুষের যৌবনকাল হচ্ছে নিজেকে গড়ে তোলার শ্রেষ্ঠ সময়। মানুষের জীবনের যে চারটি স্তর (শৈশবকাল, কৈশরকাল, যৌবনকাল এবং বৃদ্ধকাল) অতিক্রম করে, তার মধ্যে শ্রেষ্ঠকালই হচ্ছে এই যৌবনকাল। যৌবনকাল হচ্ছে, শ্রেষ্ঠকাল, যৌবনকাল হচ্ছে,শ্রেষ্ঠকাল, শ্রেষ্ঠ সম্পদ। সৃষ্টির কালই হলো যৌবনকাল।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন