bangladesh
 11 Jun 18, 05:38 PM
 1293             0

ভয়েস অফ রাইটসের আয়োজিত "সবার জন্য ঈদ আনন্দ"

ভয়েস অফ রাইটসের আয়োজিত

নিউজ ডেস্কঃ ভয়েস অফ রাইটস কর্তৃক আয়োজিত "সবার জন্য ঈদ আনন্দ" শিরোনামে সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষদের ঈদের পোষাক দেয়ার পাশাপাশি তাদের সাথে ইফতার আয়োজন। গতকাল ১০ জুন,২০১৮ ইং তারিখে ভয়েস অফ রাইটস, সাউথইস্ট বিশ্ববিদ্যালয় শাখার উদ্দ্যোগে বনানীর গ্যালেসিয়া হোটেল এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. এ,এন,এম মেশকাত উদ্দিন,উপাচার্য, সাউথইস্ট বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শাহজাদা মহিউদ্দিন, সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ও যুগ্ম সাধারন সম্পাদক চট্টগ্রাম জেলা আওয়ামীলীগ।

এছাড়া ও উপস্থিত ছিলেন মীর আবিদুর রহমান, সহকারী পুলিশ সুপার,পুলিশ হেডকোয়ার্টার ঢাকা ও অতিরিক্ত পুলিশ সুপার মুহিত, ডিপ্লোম্যাটিক জোন, গুলশান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান সমন্নয়ক জনাব আদনান রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন মোঃ রিফাত হাসান, মুখপাত্র ভয়েস অফ রাইটস। আয়োজন কে স্বাগত জানিয়ে উক্ত অনুষ্ঠান এ যোগ দেন বনানী, গুলশান, খিলক্ষেত, ভাটারা, রামপুরা প্রভৃতি থানার বিশিষ্ট নেতৃবৃন্দ।

উল্লেখ্য ভয়েস অফ রাইটস কর্তৃক আয়োজিত ‘’সবার জন্য ঈদ আনন্দ’’ শিরোনামে প্রচেষ্টা বিগত তিন বছর ধরে। এই ধারাবাহিতা থেকেই এবছর ১২ টা জেলায় এই কার্যক্রম হাতে নিয়েছে ভয়েস অফ রাইটস।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')