bangladesh
 05 Oct 18, 12:32 PM
 98             0

বোয়ালমারীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষ॥নিহত ২,আহত ১০  

বোয়ালমারীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষ॥নিহত ২,আহত ১০   

নিউজ ডেস্কঃ ফরিদপুরের বোয়ালমারীতে রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিতে ২জন নিহত হয়। আহত হয়েছে কমপক্ষে ১০জন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে । জানা গেছে, উপজেলা কৃষকলীগের সদস্য ও সাবেক ইউপি সদস্য মো. শাহিদ মোল্যা ও উপজেলা কৃষকলীগের আহ্বায়ক সৈয়দ আব্দুর রহমান বাশারের সাথে গ্রাম্য দলাদলির বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা গ্রামে আজ শুক্রবার সকালে শাহিদ মেম্বারের সমর্থক সৈয়দ মাহাবুর মালিখালি বাজার থেকে বাড়ি ফেরার পথে সৈয়দ আব্দুর রহমান বাশারের বাড়ির সামনে পৌছালে তাকে বেধড়ক মারপিট করে ।

এ সংবাদ পৌছালে শাহিদ মোল্যার সমর্থিত লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাশার চেয়ারম্যানের বাড়ি আক্রমণ করলে বাড়ির ভিতর থেকে বন্দুকের গুলি ছোড়া হয়। এ সময় বন্দুকের গুলিতে সৈয়দ ইদ্রিস আলীর ছেলে সৈয়দ নাজিম উদ্দিন (২০) সৈয়দ আয়ুব আলীর ছেলে সৈয়দ ইমন আলী (১৮), সৈয়দ মোশারফ আলীর ছেলে সৈয়দ মেজবাহ আলী (২৫), সৈয়দ আনসার আলীর সৈয়দ রাসেল (৩২) ও ওদুদ শরীফের ছেলে কুতুব উদ্দিন শরীফ (২৮) গুলিবিদ্ধ হয়। আহতদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাজিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ সৈয়দ আয়ুব আলীর ছেলে সৈয়দ ইমন আলী মারা যায়। থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাইনি ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')