News71.com
 Bangladesh
 17 Jan 19, 12:07 PM
 937           
 0
 17 Jan 19, 12:07 PM

ঢাকা দক্ষিণ সিটি’র ভেজালবিরোধী অভিযান॥ ২৯ জনের কারাদণ্ড  

ঢাকা দক্ষিণ সিটি’র ভেজালবিরোধী অভিযান॥ ২৯ জনের কারাদণ্ড   

নিউজ ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সপ্তাহব্যাপী ভেজালবিরোধী অভিযানে ২৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি একটি হোটেলকে সিলগালা, পাঁচটি প্রতিষ্ঠানকে সতর্ক ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১১ লাখ ৪৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় এ তথ্য নিশ্চিত করেন ।

উত্তম কুমার রায় জানান, ডিএসসিসির ৫টি অঞ্চলের নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ কারাদণ্ড ও জরিমানা আদায় করা হয়। এর আগে গত ১৩ জানুয়ারি ঢাকা দক্ষিণের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন ধানমন্ডি এলাকায় এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ।

এদিকে আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) এলিফ্যান্ট রোড ও গাউসিয়া মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ওয়ান স্টপ ফাস্টফুডের ম্যানেজার আবু বকর সিদ্দিককে তিন দিন এবং লুৎফা হোটেলের ম্যানেজার লাইমানকে ৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া অষ্টব্যঞ্জন রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা, নান্না বিরিয়ানিকে ১০ হাজার এবং মামুন বিরিয়ানিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। খিলগাঁও এলাকায় পরিচালিত অভিযানে বিসমিল্লাহ হোটেলকে ১০ হাজার টাকা, সোনারগাঁ হোটেলকে ৫ হাজার টাকা, জাফরান হোটেলকে ৫ হাজার টাকা এবং নিউ বিরিয়ানিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় ।

নাজিমউদ্দিন রোড এলাকায় পরিচালিত অভিযানে ঢাকাইয়া ডাইন, খানাদানা রেস্টুরেন্ট, রিজিক রেস্তোরাঁ এবং মামুন বিরিয়ানিকে সতর্ক করে দেওয়া হয়। এছাড়া মিতালি হোটেলকে ১০ হাজার, নীরা হোটেলকে ১০ হাজার এবং ক্যাফে রাজধানীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। বেচারাম দেউড়ি এলাকায় পরিচালিত অভিযানে হোটেল চান মিয়াকে ৫ হাজার, সিলেট খাবার হোটেলকে ৫ হাজার এবং আরও ৩টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সায়েদাবাদ বাসস্ট্যান্ড এলাকায় পরিচালিত অভিযানে ক্যাফে খাজা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ২০ হাজার এবং ক্যাফে হাজী হোটেল অ্যান্ড রেস্তোরাঁকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন