News71.com
 Bangladesh
 05 Jun 20, 07:10 PM
 793           
 0
 05 Jun 20, 07:10 PM

শরীয়তপুর পৌর এলাকার মসজিদ গুলোতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ॥  

শরীয়তপুর পৌর এলাকার মসজিদ গুলোতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ॥   

নিউজ ডেস্কঃ শরীয়তপুর পৌরসভার মসজিদে মসজিদে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। পৌরসভার ১৩২টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত আর্থিক অনুদান বিতরণ করা হয়। এছাড়া জেলা মসজিদের দৈনন্দিন ব্যয় নির্বাহ করার জন্য প্রধানমন্ত্রী প্রতিটি মসজিদের অনুকূলে ৫ হাজার টাকা করে বরাদ্দ দিয়েছেন। প্রথম ধাপে শরীয়তপুর জেলায় ৩ হাজার ২৯৪টি মসজিদে প্রধানমন্ত্রীর এই আর্থিক অনুদানের জন্য তালিকাভুক্ত হয়েছে। ইতোমধ্যে অর্ধেকেরও বেশী মসজিদের অনুকূলে আর্থিক অনুদান মসজিদ কমিটি, ইমাম ও মুয়াজ্জিনেরা গ্রহণ করেছেন ।

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার শরীয়তপুর পৌরসভা অডিটেরিয়ামে পৌরসভা ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে নগদ ৫ হাজার টাকা করে তুলে দেন জেলা প্রশাসক কাজী আবু তাহের ও শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল। শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল এই অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। উক্ত অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশন শরীয়তপুরের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনিসহ পৌর কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন ।

এসময় শরীয়তপুর পৌরসভা এলাকার ১৩২টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের ৫ হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়। শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, বঙ্গবন্ধু ইসলামের সেবায় ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের সেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন। করোনা সংকটেও ইসলামের খেদমতে পাশে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, ইসলামের সেবায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় করোনা সংকটেও ইমাম-মুয়াজ্জিনদের পাশে আর্থিক অনুদানসহ নানাভাবে সাহায্য সহযোগিতা করছেন ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন