News71.com
 Bangladesh
 23 Jul 21, 11:20 AM
 104           
 0
 23 Jul 21, 11:20 AM

আধিপত্য বিস্তার নিয়ে শরীয়তপুরে ১০ বাড়ি-ঘর ভাঙচুর॥

আধিপত্য বিস্তার নিয়ে শরীয়তপুরে ১০ বাড়ি-ঘর ভাঙচুর॥

নিউজ ডেস্কঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের গাগ্রীজোড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই নারীকে পিটিয়ে আহত করাসহ ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নড়িয়া থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, নশাসন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক পাড়াগাঁও গ্রামের মাসুম ছৈয়াল ও ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার গাগ্রীজোড়া গ্রামের সামসুদ্দিন সরদারের দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২১ জুলাই) ভোর ৫টার দিকে মাসুম ছৈয়ালের নেতৃত্বে তাজুল সরদার, সেলিম শেখ, আজগর খাঁসহ ৫০ থেকে ৫৫ জন লোক হামলা চালায় মেম্বার সামসুদ্দিন সরদারের বাড়িসহ তার সমর্থকদের বাড়িঘরে। এসময় হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। হামলাকারীদের থেকে বসতঘর রক্ষায় এগিয়ে এলে ফয়জুন বেগম (৭৫), নাসিমা বেগমকে (৪৮) পিটিয়ে আহত করে হামলাকারীরা।

মেম্বার সামসুদ্দিন সরদার বলেন, 'নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের ইন্দনে ও সন্ত্রাস মাসুম ছৈয়ালের নেতৃত্বে তাজুল সরদার, সেলিম শেখ, আজগর খাঁসহ ৫০ থেকে ৬০ জন হঠাৎ করেই সকালে হামলা করে। তারা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে গ্রামে আতঙ্কের সৃষ্টি করে। আমাদের ১০টি বাড়িঘর ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে। সন্ত্রাসী মাসুম ছৈয়ালের বিরুদ্ধে ১০ থেকে ১২টি মামলা রয়েছে। সন্ত্রাসীরা নগদ অর্থ, স্বর্ণাংলকার ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়। আমাদের পক্ষের ফয়জুন বেগম ও নাসিমা বেগমকে পিটিয়ে আহত করে। এতে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।'

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন