News71.com
 Bangladesh
 25 Aug 17, 09:39 AM
 1039           
 0
 25 Aug 17, 09:39 AM

যশোরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ভারতীয় নাগরিক নিহত  

যশোরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ভারতীয় নাগরিক নিহত   

নিউজ ডেস্কঃযশোরের নাভারণ এলাকায় বাসের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে স্বপন ঘোষ ওরফে টুনা (৫২) নামে ভারতীয় এক নাগরিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী অঞ্জনা (৪৬), শ্যালিকা কাজল ঘোষ (৪০) এবং প্রাইভেটকার চালক আমজাদ হোসেন (৩৫)। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে শার্শা উপজেলার নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরির পাশে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে এবং আমজাদ হোসেনকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। নিহত স্বপন ঘোষ ভারতের উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ'র বাসিন্দা।

যশোর জেলা মটর ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক আবু সাইদ মিন্টু বলেন, ভারতীয় নাগরিক স্বপন ঘোষ, কাজল ও অঞ্জনা শরিয়তপুর জেলার নাড়িয়া গ্রামে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিলেন। শুক্রবার সকালে তারা একটি প্রাইভেটকার যোগে বাড়ি ফিরতে বেনাপোল সীমান্তে যাচ্ছিলেন তারা। যশোর- বেনাপোল সড়কের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে তাদের যানটির সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা স্বপন ঘোষ, কাজল, অঞ্জনা ও ট্যাক্সিচালক আমজাদ আহত হন।

স্থানীয় আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল ও কুইন্স হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বপন ঘোষ মারা যান। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছে। হাসপাতালের সার্জারি চিকিৎসক কৌশিক শিকদার ভারতীয় নাগরিক স্বপন ঘোষের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন