bangladesh
 30 Aug 17, 09:44 AM
 152             0

চুয়াডাঙ্গায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৮ আন্তদেশীয় ডাকাত গ্রেফতার।।

চুয়াডাঙ্গায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৮ আন্তদেশীয় ডাকাত গ্রেফতার।।


নিউজ ডেস্কঃ চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতদলের আট সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি নাইন এমএম রিভলবার,বোমা তৈরির বেশকিছু সরঞ্জাম,আটটি মোবাইলফোন ও চারটি টর্চলাইট উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার রাত ১০টায় সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গা পুলিশ সুপার নিজাম উদ্দীন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে সন্ধ্যা ৭টায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ঝিনাইদহের মহামায়া গ্রামের আজিবর আলীর ছেলে কোরবান আলী (৩০),তার ভাই লোকমান আলী (২৪),একই গ্রামের মৃত জামাত আলীর ছেলে তরিকুল ইসলাম (৩২),রুদ্রপুর গ্রামের আফজাল মন্ডলের ছেলে লাল চাঁদ (২৮),একই গ্রামের আসাদুল ইসলামের ছেলে সোহানুর রহমান (২৫),কলম আলীর ছেলে আজিজুল ইসলাম (২৪),গোপালপুর গ্রামের মৃত এলেম মন্ডলের ছেলে আবু বকর সিদ্দিক (২৪) ও লালমনিরহাট জেলার ভাটিবাড়ি গ্রামের জামিনুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (২৪)।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার নিজাম উদ্দীন জানান,গত সোমবার রাতে জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ সেখানে অভিযান চালালে ডাকাতদল পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করার জন্য জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালাতে থাকে। এক পর্যায়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর আসে একদল অপরিচিত লোক সদর উপজেলার হিজলগাড়ি বাজার এলাকায় অবস্থান করছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')