bangladesh
 10 Jun 18, 05:53 PM
 2631             0

ডুমুরিয়ায় সমকাল সাংবাদিক এরশাদকে প্রাণনাশের হুমকি

ডুমুরিয়ায় সমকাল সাংবাদিক এরশাদকে প্রাণনাশের হুমকি

নিউজ ডেস্ক : ডুমুরিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি এম এ এরশাদকে প্রাননাশের হুমকি দেয়া হয়েছে। সম্প্রতি সমকাল পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে ডুমুরিয়ার শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত সাংবাদিক এরশাদকে আজ গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন। ঘটনাটি ঘটেছে আজ রোববার দুপুরে ডুমুরিয়া বাসষ্ট্যঠহু সংলগ্ন একটি চায়ের দোকানের সামনে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক এমএ এরশাদ ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

উল্লেখ্য চলতি মাসের ৪ জুন ডুমুরিয়ার শোভনা ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্যসহ আরো কয়েকজনের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে দৈনিক সমকালে সংবাদ প্রকাশিত হয়। ঐ ঘটনার জের ধরে আজ রোববার দুপুর ১ টার দিকে চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য সমকাল প্রতিনিধি এমএ এরশাদ কে একটি চায়ের দোকানে বসা দেখে তার কাছে নিউজ কেন প্রকাশ করা হয়েছে মর্মে কৈফিয়াত চান। এক পর্যায়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

ঘটনাস্থলে উপস্থিত একাধিক ব্যাক্তি নিউজ৭১ ডটকমকে জানিয়েছেন, সুরঞ্জিত বৈদ্য কৈফিয়ত চেয়ে সাংবাদিক এরশাদকে উদ্দেশ্য করে বলেন, ডুমুরিয়ায় আরো অনেক সন্ত্রাসী ও অন্ত্রধারী রয়েছে, তাদের ছবি পত্রিকায় আসেনি কেন? হলুদ সাংবাদিকতা শিখিয়ে দেব, একটু অপেক্ষা কর। কত টাকা খেয়ে এই সংবাদ গুলো ছাফানো হয়েছে? বলা লাগবে। এই বলেই তার সঙ্গী তালিকা ভূক্ত সন্ত্রাসী জনৈক হালিম ও তার মটর সাইকেল চালককে নিয়ে ঘটনা স্থল ত্যাগ করেন। এ ঘটনায় সন্ধ্যায় এমএ এরশাদ ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেন। থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন জিডি এন্ট্রির বিষয়টি স্বীকার করেছেন।

Comments

Mijan

2018-06-11 01:13:46 PM


ডুমুরিয়ায় আর রঞ্জন বৈদ্য মতো সন্ত্রাসীদের স্থান থাকতে পারে না। ডুমুরিয়া এখন শান্ত ভদ্র দের জায়গা। তার মত সন্ত্রাসীকে রাজনীতি থেকে বের করে দেয়া উচিত।তা না হলে সন্ত্রাসীদের হাতে যদি রাজনীতি চলে যায় তাহলে রাজনীতির অধঃপতন শুরু হবে।সাংবাদিক এরশাদের প্রাণনাশের হুমকি দাতা সুরঞ্জন বৈদ্যের শাস্তির দাবি করছি।প্রশাসন একজন সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করুন সে আশা রাখছি।

Sk zahid faruk

2018-06-10 07:13:44 PM


Ami chai becher .

নিচের ঘরে আপনার মতামত দিন

')