bangladesh
 13 Sep 18, 01:43 PM
 32             0

মাত্র ৪০ টাকার জন্য বগুড়ার গ্যারেজ মালিক রাজা মোল্লা খুন ।।  

মাত্র ৪০ টাকার জন্য বগুড়ার গ্যারেজ মালিক রাজা মোল্লা খুন ।।   

নিউজ ডেস্কঃ বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের যশোপাড়া বাজারে মাত্র ৪০ টাকার জন্য রাজা মোল্লা (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। পুলিশ হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিতা-পুত্রকে আটক করেছে ।

বগুড়া সদর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, যশোপাড়া বাজারে নিহত ব্যক্তির অটোরিকশা চার্জের গ্যারেজ রয়েছে। প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার একই এলাকার ইলিয়াস (৫৫) তার অটোভ্যান রাজা মোল্লার গ্যারেজে গিয়ে চার্জ দেওয়া রিকশা নিতে যায়। এ সময় রাজা মোল্লা ইলিয়াসের কাছে রিকশায় ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ৪০ টাকা দাবি করলে ইলিয়াস রাজা মোল্লাকে বলে আমি রাতেই তোমাকে টাকা দিয়েছি। এই নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে ।

এই খবর শুনে তার রড মিস্ত্রি ছেলে রবিউল (২৩) একটা লোহার রড হাতে নিয়ে বাজারে এসে রাজাকে মারপিট করে। রাজা মোল্লা মার খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইলিয়াস এবং তার ছেলে রবিউলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')