bangladesh
 28 Dec 18, 11:27 AM
 76             0

খুলনার শিরোমণি বিসিক এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার॥

খুলনার শিরোমণি বিসিক এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার॥

নিউজ ডেস্কঃ খুলনার সুগুনা পোল্ট্রি ফিডের সহকারী ম্যানেজার এম ডি তানভীর শান্তকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সকাল ১০টার দিকে মহানগরীর শিরোমণির বিসিক এলাকার সুগুনা পোল্ট্রি ফিড থেকে শান্তর রক্তমাখা মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত তানভীরের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামে। ডিপোর শ্রমিকরা জানান, খানজাহান আলী থানাধীন শিরোমণি বিসিকের সাব ডিলার ডিপোর সহকারী ম্যানেজার তানভীরকে বৃহস্পতিবার দিনগত রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা গোডাউনের মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পরে অফিস রুমের মধ্যে ক্যাশের তালা ভেঙে এক লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। আজ শুক্রবার সকালে ডিপোতে মাল আনলোড করতে একটি ট্রাক এলে শ্রমিকরা তানভীরকে ডেকে সাড়া না পেয়ে ডিপোর ম্যানেজার মামুনুর রহমানকে মোবাইল ফোনে জানান। খবর পেয়ে মামুনুর ঘটনাস্থলে ছুটে আসেন।

ডিপোর ম্যানেজার মামুনুর রহমান জানান, গত ছয়মাস আগে কোম্পানি তাকে নিয়োগ দিয়ে এই ডিপোতে পাঠায়। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কাজ শেষে বাড়ি রূপসায় চলে যান। তিনি আরো জানান, নির্বাচনী ছুটিতে ব্যাংক বন্ধ থাকার কারণে মালামাল লোড-আনলোড করার জন্য শ্রমিকদের পেমেন্ট বাবদ বৃহস্পতিবার ফুলবাড়ীগেট পূবালী ব্যাংক থেকে দেড় লাখ টাকা উত্তোলন করে অফিসের ক্যাশে রাখা হয়। সকালে এসে তানভীরকে তার কক্ষে মৃত অবস্থায় এবং অফিস রুমের ক্যাশ ভেঙে ব্যাংক থেকে উত্তোলন করা দেড় লাখ টাকা পাওয়া যায়নি। সন্দেহ করা হচ্ছে পরিচিত কেউ তানভীরকে ডেকে তালা খুলে ভেতরে ঢুকে আবার তালা লাগিয়ে দিয়ে তাকে হত্যা করে টাকা নিয়ে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন জানান, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে পুলিশের একাধিক বাহিনী কাজ করছে। ঘটনাস্থল থেকে তাস খেলার কিছুর আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে অথবা তাস খেলা থেকে হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে যারাই হত্যাকাণ্ড ঘটিয়েছেন তারা পূর্বপরিচিত এটা নিশ্চিত বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')