bangladesh
 01 Jan 19, 02:53 PM
 86             0

রিটার্নিং অফিসারের মামলায় খুলনায় সাংবাদিক কারাগারে॥  

রিটার্নিং অফিসারের মামলায় খুলনায় সাংবাদিক কারাগারে॥   

নিউজ ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি ও দৈনিক প্রবাহের সিটি এডিটর হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করেছে বটিয়াঘাটা থানা পুলিশ। আজ মঙ্গলবার খুলনার গল্লামারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে হেদায়েতকে কারাগারে পাঠানো হয়। এই মামলায় দৈনিক মানবজমিনের খুলনা প্রতিনিধি রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।

খুলনা জেলা পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ জানান, গত ৩০ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ওই ফলাফলে খুলনা-১ আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোট গ্রহণ হয়েছে মর্মে ঢাকা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। যা সঠিক নয়। এ ঘটনায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। সেই মামলায়ই সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মামলায় মানবজমিনের খুলনা প্রতিনিধি রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।

এ ব্যাপারে খুলনার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মিডিয়াতে অসত্য সংবাদ প্রকাশ করা হয়েছে। এ ঘটনায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা হয়েছে। এদিকে সাংবাদিক হেদায়েত হোসেনকে গ্রেফতার করায় খুলনার সাংবাদিকরা নিন্দা জানিয়েছেন। খুলনা প্রেসক্লাবে সব সাংবাদিক সংগঠনের যৌথ সভারও ডাক দেওয়া হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')