bangladesh
 03 Jan 19, 07:13 AM
 34             0

যশোরে স্বর্ণের বার ছিনতাইয়ের সময় দুই পুলিশ কর্মকর্তাসহ ৪জন গ্রেফতার॥  

যশোরে স্বর্ণের বার ছিনতাইয়ের সময় দুই পুলিশ কর্মকর্তাসহ ৪জন গ্রেফতার॥   

নিউজ ডেস্কঃ যশোরের শার্শা উপজেলার নাভারন সাতক্ষীরা মোড় থেকে সাতক্ষীরার কলারোয়া থানার এএসআই ইছহাক ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজাসহ ৪ জনকে দুই পিস স্বর্ণের বারসহ গ্রেফতার করেছে শার্শা থানা পুলিশ। এএসআই ইছহাক ও এএসআই মামুন রেজা আপন দুই ভাই। গতকাল বুধবার (২ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হলেও সন্ধ্যার দিকে বিষয়টি জানাজানি হয়ে হয় ।

গ্রেফতারকৃত অপর দুই জন হচ্ছেন স্বর্ণ পাচারকারী মানিকগঞ্জের দক্ষিণধর এলাকার দুদু মিয়ার ছেলে অসিম (৩২) ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজার ছেলে আশিক রেজা (২০)। এসময় পুলিশ একটি সাদা রংয়ের প্রাইভেট কার (যশোর-খ ১১-০১১৫) জব্দ করে। পুলিশের এএসআই দুই ভাইয়ের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম জানান, গতকাল বুধবার দুপুর ২টার দিকে নাভারন-সাতক্ষীরা মোড়ে শার্শা থানার এসআই আনোয়ারুল আজিম ডিউটিরত অবস্থায় দেখতে পান সাদা পোশাকে দুইজন লোক একজনকে জোর করে ধরে টানাটানি করছে ।

সেখানে ছুটে গিয়ে বিষয়টি জানতে চান তিনি। এসময় সাদা পোশাকে থাকা দুইজন পুলিশের এএসআই পরিচয় দেন। বিষয়টি সন্দেহ হলে তাদের আটক করে তল্লাশি করলে অসিম নামে ব্যক্তির কাছ থেকে দুই পিস স্বর্ণের বার পাওয়া যায়। পরে তাদের প্রাইভেটকারসহ আটক করে শার্শা থানায় নিয়ে আসা হয়। থানায় এনে পুলিশ নিশ্চিত হয় তারা পুলিশ সদস্য। পরে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। ওসি আরও জানান, আটক দুই এএসআই স্বর্ণ পাচারকারী অসিমের কাছে থাকা দুই পিস স্বর্ণের বার পূর্বপরিকল্পনা অনুযায়ী ছিনতাই করে আত্মসাতের চেষ্টা করছিল। এটা প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নামে মামলা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে যশোর জেল হাজতে পাঠানো হবে বলেও জানান তিনি ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')