News71.com
 Bangladesh
 25 Jul 20, 07:57 PM
 773           
 0
 25 Jul 20, 07:57 PM

১০দিনেও খুলনার ট্রিপল হত্যা মামলার প্রধান আসামী ধরা পড়েনি॥ উদ্ধার হয়নি অস্ত্র

১০দিনেও খুলনার ট্রিপল হত্যা মামলার প্রধান আসামী ধরা পড়েনি॥ উদ্ধার হয়নি অস্ত্র

খুলনা অফিসঃ খুলনা মেট্রোপলিটন পুলিশের ( কেএমপি) গুলিবিদ্ধ হয়ে শ্রমিকসহ তিনজনকে হত্যার ঘটনায় গত ১০দিনেও হত্যাকান্ডের দায়ের করা মামলার প্রধান আসামী শেখ জাকারিয়া হাসানসহ অন্য আসামীরা কেউ গ্রেফতার হয়নি। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত একাধিক অস্ত্রের সন্ধানও পুলিশ পায়নি। যদিও পুলিশ বলছে আসামী গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। গত ১৬ জুন রাতে মশিয়ালী মাদ্রাসা কমিটিকে কেন্দ্র করে বিরোধে জনৈক মুজিবুর রহমান নামে এক ব্যক্তিকে গুলি দিযে পুলিশে দেয়ার ঘটনায় মশিয়ালী গ্রামের সাবেক কলেজ শিক্ষক শেখ হাসান আলীর তিন ছেলে জাকারিয়া, মিল্টন ও জাফরিনের সাথে এলাকাবাসীর বিরোধ হয়। এরই জের ধরে জাকারিয়াদের ছোড়া গুলিতে কমপক্ষে ১০জন এলাকাবাী গুলিবিদ্ধ হন। এর মধ্যে নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম মরা যান। এয়াড়া গুপিটুনিতে নিহত হন জাহিদ হোসেন নামে জাকারিয়ার সহযোাগী এক হামলাকারী। এ ঘটনায় পুলিশ অফয়নগর থেকে পরদিন জাহিদের ভাই জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করে।

ঘটনার দুইদিন পর ১৮ জুলাই নিহত সাইফুল ইসলামের পিতা শহিদুল ইসলাম জাকারিয়াকে প্রধান আসামীসহ ২২ জনের নামম উল্লেখ ও অপ্সাত ১৫/১৬ জন উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। এদিকে নগর গোয়েন্দা পুলিশ অভয়নগর উপজেলার দাতপুর এলাকা থেকে মামলার অন্যতম আসামী জাকারিয়ার ভাই শেখ জাফরিন হাসানকে গ্রেফতা করে। এয়াড়া আরমান হোসেন নামে আরও এক আসামী গ্রেফতার করে রোববার ( ১৯ জুলাই) খুলনা সিএমএম কোর্টে হাজির করে ১০দিন করে রিমান্ড চেয়ে আবেদর করেন। আদালত জাফরিনের ৮ দিন ও জাহাঙ্গীল হোসেন ও আরমানকে ৭দিন করে রিমান্ড দেন। অপর এক আসামী আব্দুর রহিম আকুঞ্জিকে পরদিন রোববার গ্রেফতার করে রিমান্ড আবেদন করলে তাকে ৪ দিনের রিমান্ড দেয়া হয়। ইতোমধ্যে রহিম আকুঞ্জির ৪ দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবীর হোসেন বলেন, মশিয়ালীর ত্রিপল হত্যা মামলায় ৪ আসামী গ্রেফতার করা হয়েছে। যাদের রিমান্ডে নেয়া হয়। ইতোমধ্যে ১ জনের রিমান্ড শেষ হয়েছে। আরমান ও জাহাঙ্গীরের রিমান্ড শেষ হবে রোববার ( ২৬ জুলাই)। এয়াড়া জাফরিন হাসানের ৮ দিনের রিমান্ড শেষ হবে সোমবার। তিনি বলেন,অন্য আসামীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে পুলিশ ব্যাপক অভিযান অব্যাহত রেখেছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন