News71.com
 Bangladesh
 23 Oct 20, 10:17 PM
 796           
 0
 23 Oct 20, 10:17 PM

কালীগঞ্জে ৫ মাদক কারবারি আটক।।

কালীগঞ্জে ৫ মাদক কারবারি আটক।।

নিউজ ডেস্কঃ সাতক্ষীরার কালীগঞ্জে পৃথক অভিযানে পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার নাজিমগঞ্জ বাজার ও সাদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ১২শ’ পিস ইয়াবা ও নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- যশোর জেলার শার্শা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান হোসেন (২৬) একই এলাকার মোস্তফা কাইয়ুমের ছেলে জাহিদ পারভেজ (৪০), সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শীতলপুর গ্রামের মৃত শেখ শহিদ হোসেনের ছেলে শেখ মনিরুজ্জামান পুটে (৫৬), মৌতলা গ্রামের মৃত কাজী মশিউর রহমান কোরায়েশীর ছেলে কাজী রাফায়েত আলী রাফু (৪৭) ও তার কলেজ পড়ুয়া ছেলে ইশান (১৯)।


পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুরে অভিযান চালিয়ে ইমরান ও জাহিদ পারভেজকে ১৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী, কালীগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশের অপর একটি টহল দল উপজেলা সদরের নাজিমগঞ্জ বাজারের শেখ মনিরুজ্জামান পুটের বাসাবাড়ি থেকে ১ হাজার ২০ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩৮ হাজার টাকা ও তিনটি মোবাইল জব্দ করা হয়।


কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, এ চক্রটি অভিনব কৌশলে ভদ্রবেশে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন