Bangladesh
 29 Nov 20, 08:16 PM
 173             0

প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সদস্যদের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তার পরিবারের সদস্যদের সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দিঘলিয়া প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটির চেয়ারম্যান দিঘলিয়া উপজেলার সন্তান ড. মসিউর রহমান ও তার সহধর্মিণী বিশিষ্ট সমাজসেবীকা রওশন রহমান ইভা এবং তার পরিবারের সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত। উপদেষ্টা ও তার সহধর্মিণী রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আলী রেজা বাচা এর ব্যবস্থাপনায় রবিবার উপজেলা (সদর) আওয়ামীলীগের কার্যালয়ে আসরবাদ তাদের সুস্থতার জন্য দোয়া ও তবারক বিতরণ করা হয়।

এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হকের সহধর্মিণী দিলরুবা মাহফুজা হোসাইনী লোটন এবং খুলনা ৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদী এমপি'র সহধর্মিণী এনভয় গ্রুপের পরিচালক ও সমাজ সেবিকা মিসেস সারমিন সালাম, কন্যা ব্যারিস্টার শেহরিন সালাম ঐশী ও জামাতা ব্যারিস্টার তাহসিন আহমেদের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আলী রেজা বাচা, জোবায়ের হোসেন, মোঃ হাবিবুর রহমান, সাংবাদিক মোঃ মনিরুল ইসলাম মোড়ল, মোঃ ইব্রাহিম শেখ, শেখ রবিউল ইসলাম রাজিব, কিশোর কুমার দে, শেখ রাজিব, মোঃ মিজানুর রহমান, মোঃ হাফিজুর রহমান, রানা শেখ প্রমুখ। দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুল্লাহ।

এছাড়া দিঘলিয়া উপজেলার মসজিদ, এতিমখানা, বিদ্যালয় সহ বিভিন্ন প্রতিষ্ঠানে কোরঅান তেলোয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন