Bangladesh
 10 Jan 21, 10:03 AM
 22             0

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭

নিউজ ডেস্কঃ চুয়াডাঙ্গার আলাদা তিন সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। শনিবার (৯ জানুয়ারি) দুপুর থেকে রাত পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। দামুড়হুদা উপজেলার দর্শনা এলাকায় ট্রাক্টরের সঙ্গে ধাক্কায় সিএনজি আরোহী নজির আহমেদ (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নারী ও শিশুসহ চারজন। নিহত নজির আহমেদ উপজেলার পরাণপুর গ্রামের মৃত মোবারক মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে সিএনজিযোগে চুয়াডাঙ্গা থেকে দর্শনার দিকে যাচ্ছিলেন নজির আহমেদ। এ সময় দর্শনার বাসস্টান্ডের অদূরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরকে ধাক্কা দেয় সিএনজিটি। এতে সিএনজির যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে। এর মধ্যে নজির আহমেদ ঘটনাস্থলেই মারা যান। এছাড়া সিএনজি যাত্রী নারী ও শিশুসহ চারজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় স্থানীয়রা।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, রাস্তার পাশে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা কেরু অ্যান্ড কোম্পানির একটি ট্রাক্টরকে পেছন থেকে ধাক্কা দেয় সিএনজিটি। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদেরকে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে শনিবার দুপুরে চুয়াডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত জোহর আলী (৪৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি সদর উপজেলার জালশুকা গ্রামের মৃত ভাটই শেখের ছেলে। শনিবার দুপুরে জীবননগর উপজেলার উথলীতে বাস ও ইজিবাইকের সংঘর্ষে আহত হয়েছে আরো তিনজন। তাদেরকেও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')