Bangladesh
 10 Jan 21, 01:05 PM
 23             0

সাতক্ষীরায় বাস খাদ পড়ে নিহত ২, আহত ১০ জন

সাতক্ষীরায় বাস খাদ পড়ে নিহত ২, আহত ১০ জন

নিউজ ডেস্কঃ সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। রোববার (১০ জানুয়ারি) সকাল ৮টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাসিয়া গ্রামের মৃত মাদার চন্দ্র মণ্ডলের ছেলে রামপদ মণ্ডল ও একই এলাকার মৃত বনমালী মণ্ডলের ছেলে অতিঙ্কার মণ্ডল।

পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস শাকদাহ ব্রিজ পার হয়ে অপর একটি ট্রাককে ওভারটেক করার সময় ভৈরবনগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন। এ সময় আহত হন আরও ১০ জন। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে নুরুজ্জামান, নাসরিন, সেতু, মিলন, সোলায়মান, উত্তম ও সাগরকে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এদিকে এ খবর পাওয়ামাত্র পাটকেলঘাটা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের উদ্ধারে কাজ করছেন। দুর্ঘটনায় পড়া যাত্রীবাহী বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। পাটকেলঘাটা থানার উপপরিদর্শক (এসআই) শাহীন হোসেন জানান, নিহত ও আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি (খুলনা মেট্রো-জ- ০০-০৪-০০৬৯) উদ্ধার করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')