News71.com
 Bangladesh
 19 Jan 21, 07:31 PM
 624           
 0
 19 Jan 21, 07:31 PM

সম্মাননা পেলেন খুলনা বিভাগের শ্রেষ্ঠ পাঁচ জয়িতা

সম্মাননা পেলেন খুলনা বিভাগের শ্রেষ্ঠ পাঁচ জয়িতা

 

নিউজ ডেস্কঃ খুলনা বিভাগীয় পর্যায়ে নির্বাচিত পাঁচ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শ্রেষ্ঠ পাঁচ জয়িতা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে ঝিনাইদহের সদরের লাভলী ইয়াসমিন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নড়াইলের ড. শেখ মুসলিমা মুন, সফল জননী ক্যাটাগরিতে খুলনার রাবেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নড়াইলের সানজিদা রহমান আদরী এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় খুলনার অঞ্জনা বালা বিশ্বাস।

 

অনুষ্ঠানে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা ক্রেস্ট, সনদ ও পুরস্কারের নগদ অর্থ প্রদান করা হয়। মঙ্গলবার (১৯ জানুয়ারি) খুলনায় পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তন বিভাগীয় কমিশনারের কার্যালয় ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে খুলনা বিভাগের সফল ও আত্মপ্রত্যয়ী ৫ জন শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়। ঢাকায় বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তন থেকে ভার্চুয়াল মাধ্যমে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রতি মন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। 

 

মহিলা শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বলেছেন, জয়িতা মানে জয়ী নারী। জীবন সংগ্রামে অপ্রতিরোধ্য ও আত্বপ্রত্যয়ী নারীর নাম জয়িতা। তারা দেশের নারীর উন্নয়ন ও ক্ষমতায়নের অনন্য উদাহরণ। কেবল নিজের অদম্য ইচ্ছাকে সম্বল করে চরম প্রতিকূলতাকে জয় করে এগিয়ে যাচ্ছে এই নারীরা। তারা পরিবার, সমাজ ও দেশের গর্ব। সরকার তাদের অসামান্য অর্জনের যথাযথ স্বীকৃতি প্রদান করছে। যার মাধ্যমে অন্যান্য নারীরাও অনুপ্রাণীত হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন