News71.com
 Bangladesh
 26 Jul 21, 09:21 PM
 248           
 0
 26 Jul 21, 09:21 PM

ডুমুরিয়ায় গণধর্ষণ মামলার ২ জন আসামী গ্রেপ্তার॥

ডুমুরিয়ায় গণধর্ষণ মামলার ২ জন আসামী গ্রেপ্তার॥

ডুমুরিয়া সংবাদদাতাঃ খুলনার ডুমুরিয়ার হাসানপুরে গণধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ। রবিবার দিবাগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। আটককৃতরা হল উপজেলার হাসানপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে আল-মামুন রুবেল (২৮) ও আমজাদ হোসেন সরদারের ছেলে মোঃ মাহফুজ হাসান (২০)। এঘটনায় সহযোগীতা করার অপরাধে আরও একজন কিশোর সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে এলাকার একজন যুবতী (১৯) কে তার বাড়ির সামনে রাস্তার উপর থেকে জোর পূর্বক মুখ চেপে ধরে ৩ জন যুবক তুলে নিয়ে যায়। এরপর নির্জন এলাকায় বড় ওয়াপদা সংলগ্ন নিছার আলি মোড়লের মৎস্য ঘেরে একটি বাসায় নিয়ে সেখানে ওই যুবতীকে জোর পূর্বক গণধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারন করে ধর্ষকরা পালিয়ে যায়।

খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ ভিকটিম কে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অনস্টোপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে ভতি করেন। গণধর্ষণের ঘটনায় থানায় একটি হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে দুই ধর্ষক গ্রেফতার করেছে পুলিশ। ডুমুরিয়া থানার মামলা নং-১২, তারিখ- ২৫/০৭/২০২১ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩) তৎসহ ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন