News71.com
 Bangladesh
 07 Sep 17, 12:10 PM
 1525           
 0
 07 Sep 17, 12:10 PM

এমপি তানভীর ইমাম ট্রেন থেকে পা পিছলে পড়ে যাওয়ায় রেলের উল্লাপাড়া স্টেশন মাস্টার বরখাস্ত ।।  

এমপি তানভীর ইমাম ট্রেন থেকে পা পিছলে পড়ে যাওয়ায় রেলের উল্লাপাড়া স্টেশন মাস্টার বরখাস্ত ।।   

নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জ-৪ আসনের সাংসদ তানভীর ইমাম চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে আহত হওয়ার ঘটনায় উল্লাপাড়া রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দায়িত্ব অবহেলার অভিযোগে গতকাল বুধবার পাকশীর বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) অসিম কুমার তালুকদারের নির্দেশে স্টেশন মাস্টারকে সাময়িক বরখাস্ত করা হয়। এছাড়া ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে ।

জানা যায়, গত সোমবার বিকাল পৌনে ৩টার দিকে ঢাকাগামী চিত্রা ট্রেনে স্ত্রীকে তুলে দিয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে যান উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম। এরপর স্টেশনে থাকা লোকজন ও তার সমর্থকরা তাকে উদ্ধার করে স্টেশন মাস্টারের কক্ষে বসিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। এরই এক পর্যায়ে সংসদ সদস্যের সমর্থকরা সহকারী স্টেশন মাস্টার আব্দুল বাতেনের কক্ষে ঢুকে তাকে চড়-থাপ্পড় মারেন। সিগনালের পতাকার লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয় তাকে ।

সহকারী স্টেশন মাস্টরকে মারধরের বিষয়টি তানভীর ইমাম অস্বীকার করে বলেন, আমি উপস্থিত থাকাকালে কোনও ধরনের মারধরের ঘটনা ঘটেনি। বরং স্টেশন মাস্টাররা নিজেরা বাঁচতে সাংবাদিকদের মিথ্য তথ্য দিয়েছে। এসব ঘটনা তদন্তে পাকশী রেল বিভাগ থেকে বিভাগীয় ট্রাফিক অফিসার (ডিটিও) শওকত জামিল মোহসী ও ট্রাফিক কমার্শিয়াল অফিসার (টিসিও) আনোয়ার হোসেনের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী রবিবারের মধ্যেই তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেয়া হয়েছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন