News71.com
 Bangladesh
 17 Nov 17, 01:10 AM
 1033           
 0
 17 Nov 17, 01:10 AM

বৈঠককালে অস্ত্র ও গুলিসহ নব্য জেএমবির সামরিক শাখার সদস্য গ্রেপ্তার।।

বৈঠককালে অস্ত্র ও গুলিসহ নব্য জেএমবির সামরিক শাখার সদস্য গ্রেপ্তার।।

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালমারী বিল এলাকার একটি ঘরে বৈঠক করার সময় আজ বৃহস্পতিবার ভোররাতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবি’র সামরিক শাখার সদস্য ও শীর্ষ জঙ্গি সোহেল মাহফুজের দেহরক্ষী শামীম প্রকাশ ওরফে আব্দুল্লাহকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত শামীম প্রকাশ জেলার গোমস্তাপুর উপজেলার নিমতলা কাঁঠালী গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান আজ বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ কথা জানান।

তিনি বলেন,পুলিশ সদর দপ্তরের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল আজ বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালমারী বিলে অভিযান চালায়। এ সময় একটি গভীর নলকুপের ঘর থেকে একটি পিস্তল, ২ টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড গুলিসহ জেএমবি সদস্য শামীম প্রকাশকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শামীমের আরো দুই সহযোগী পালিয়ে যায় বলে জানান তিনি।

মাহবুব আলম খান আরো জানান,গ্রেপ্তারকৃত শামীম প্রকাশ অস্ত্র চালনায় অত্যান্ত পারদর্শী। সে গুলশানের হলি আর্টিজান রেস্তরায় সংগঠিত জঙ্গি হামলা মামলার অন্যতম আসামি হাতকাটা সোহেল মাহফুজের দেহরক্ষী ছিলো। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেএমবির অন্তঃকোন্দলের জের ধরে নিহত সালমান হত্যা মামলারও আসামি এই শামীম। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জে ৫ টি মামলা চলমান রয়েছে বলে জানায় পুলিশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন