News71.com
 Bangladesh
 24 Apr 18, 08:29 AM
 1026           
 0
 24 Apr 18, 08:29 AM

দীর্ঘদিন পর বগুড়ার সোনাতলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন।।  

দীর্ঘদিন পর বগুড়ার সোনাতলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন।।   

নিউজ ডেস্কঃ দীর্ঘদিন পর আজ মঙ্গলবার সকালে বগুড়ার সোনাতলা উপজেলার তিনটি প্রেসক্লাব একীভূত হয়েছে। সোনাতলা থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সোনাতলা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু,দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, পৌর প্যানেল মেয়র তাহেরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান রানা, সাংবাদিক মোশাররফ হোসেন মজনু, আনারুল ইসলাম লিটন, নিপুন আনোয়ার কাজল, ইকবাল কবির লেমন, ইমরান হোসাইন লিখন, রিমন আহম্মেদ বিকাশ ও জাহিনুর ইসলাম প্রমুখ।

পরে সব সাংবাদিকের সম্মতিক্রমে মোশাররফ হোসেন মজনু (দৈনিক ইত্তেফাক) সভাপতি ও আনারুল ইসলাম লিটন (ভোরের কাগজ ও দৈনিক বগুড়া) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এ ছাড়া লতিফুল ইসলাম ও হাবিবুর রহমানকে সহ-সভাপতি, শামীম আকতার রতন ও জাহিনুর ইসলামকে সহ-সাধারণ সম্পাদক, রিমন আহম্মেদ বিকাশকে প্রচার সম্পাদক, আব্দুর রাজ্জাককে দপ্তর সম্পাদক, আব্দুল করিম জামালকে কোষাধ্যক্ষ, আল-মামুনকে ধর্মীয় সম্পাদক, মাহমুদুর রশিদ সোহেলকে ক্রীড়া বিষয়ক সম্পাদক, আব্দুস সালামকে সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া নিপুন আনোয়ার কাজল, ইকবাল কবির লেমন, ইমরান হোসাইন লিখন, বদিউদ-জামান মুকুল, আবুল কালাম আজাদ বাবু, আবু হেলাল, শামীম হোসেন সুজন, শহিদুল ইসলাম শাহীন, ফয়সাল আহম্মেদ, মিনহাজুল ইসলাম, ইসমাইল হোসেন, আবু রায়হান, তাহেরুল ইসলাম উজ্জ্বল, হারুনর রশিদ, আনোয়ার হোসেন রিপন, আব্দুল আলিম পলাশ ও মোস্তাফিজুর রহমান পিন্টুকে নির্বাহী সদস্য করে মোট ২৮ সদস্য বিশিষ্টি সোনাতলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন