bangladesh
 07 Oct 18, 05:17 PM
 120             0

প্রথম কর্মদিবসে ৭৫২ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে স্বাক্ষর রাসিক মেয়রের ।।

প্রথম কর্মদিবসে ৭৫২ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে স্বাক্ষর রাসিক মেয়রের ।।

নিউজ ডেস্কঃ প্রথম কর্মদিবসে ৭৫২ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের ফাইলে প্রথম স্বাক্ষর করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরআগে আজ রবিবার সকালে তিনি নগর ভবনে গিয়ে বসলে বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা মেয়রকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

রাসিক সূত্রে জানা যায়, আজ রবিবার সকালে প্রথম কর্মদিবসে নগরভবনে আসেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় বিভিন্ন বিভাগের কর্মকর্তারা তাকে ফুলের শুভেচ্ছা জানান। এরপর মেয়র দপ্তরে বসে দাপ্তরিক কাজ করেন। দাপ্তরিক কাজের মধ্যে ৭৫২ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্পে প্রথম স্বাক্ষর করেন। এ ব্যাপারে রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক বলেন, মেয়র খায়রুজ্জামান লিটন তার প্রথম কর্মদিবসে ৭৫২ কোটি টাকার একটি উন্নয়ন প্রকল্পের ফাইলে স্বাক্ষর করেছেন। এ উন্নয়ন প্রকল্পের আওতায় নগরীর ২২টি পুকুর সংরক্ষণ ও সংস্কার করা হবে ।

তিনি আরও জানান, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত খায়রুজ্জামান লিটন মেয়র থাকা কালে এ প্রকল্পটি তিনি হাতে নিয়েছিলেন। কিন্তু সাবেক মেয়র এ প্রকল্পটি আর এগুতে দেননি। ফলে এ প্রকল্পটির ফাইল আগে থেকেই প্রস্তুত ছিল। প্রথম কর্মদিবসে মেয়র ওই ফাইলে স্বাক্ষর করে অনুমোদন দিয়েছেন। এখন অর্থ বরাদ্দের জন্য ফাইলটি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হবে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')