Bangladesh
 20 Jun 20, 09:59 PM
 42             0

দিনাজপুরে বাস ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষ ॥ নিহত ১ আহত ৫  

দিনাজপুরে বাস ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষ ॥ নিহত ১ আহত ৫   

নিউজ ডেস্কঃ দিনাজপুরে যাত্রীবাহী বাস ও ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম (৩০) নামে একজন বাসের সহকারী নিহত হয়েছেন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে থাকা একটি প্রাইভেট কার বাসটিকে ধাক্কা দেয়। এতে তিনটি পরিবহনই দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার (২০ জুন) সকাল ১১টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম সদর উপজেলার উত্তর গোবিন্দপুর ডাঙ্গাপাড়ার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ।

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মেহফুজ তানজির জানান, সকালে অনিন্দ্য পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ড-০৪-০৩৯৫) রংপুর যাচ্ছিল এবং বীরগঞ্জ থেকে ভুট্টা বোঝাই করে একটি ট্রাক (ঢাকা-ট-১৬-৭৭৬৭) দিনাজপুরের আসছিল। নশিপুর জামতলী মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পরিবহন দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের পেছন দিক থেকে আসা অপর একটি প্রাইভেট কার (ঢাকা-ক-১১-১৪৪৪) ব্রেক চাপতে ব্যর্থ হয়ে বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনটি পরিবহনই দুমড়ে মুচড়ে যায়।

এই ঘটনার পর দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সদস্যরা বাস ও ট্রাকের ভেতর থেকে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে নিয়ে যাওয়ার পর আব্দুস সালামের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। প্রায় এক ঘণ্টা পরে যান চলাচল শুরু হয় ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')